৭ ডিসেম্বর ২০২২, বুধবার

অক্টোবর পর্যন্ত মাঠের বাইরে মার্কাস রাশফোর্ড!!

- Advertisement -

কাঁধের ইনজুরির অপারেশন করানোর সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ড এবং ম্যানচেস্টার ইউনাইটেড স্ট্রাইকার মার্কাস রাশফোর্ড। অপারেশনের পর কমপক্ষে ১২ সপ্তাহ বিশ্রামে থাকতে হবে বলে মত দিয়েছেন রাশফোর্ডের চিকিৎসক, সে কারণে অক্টোবরের শেষ পর্যন্ত তাকে পাবে না ম্যানচেস্টার ইউনাইটেড, জানিয়েছে বিসিবি।

ছবি: টুইটার
মঙ্গলবার রাতেই কাঁধের স্ক্যান করিয়েছেন মার্কাস রাশফোর্ড আর স্ক্যান রিপোর্ট পাবার পরপরই অপারেশনের সিদ্ধান্ত নিয়েছেন, খবর দিয়েছে বিসিবি। গেল মৌসুমের শেষ দিক থেকেই কাঁধের চোট রাশফোর্ডকে ভোগাচ্ছিলো। প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিলো বিশ্রাম আর ফিজিওর তত্ত্বাবধানে কাজ করলে হয়তো অপারেশন দরকার হবে না। যদিও স্ক্যান রিপোর্ট পাবার পরে দেখা গেছে, চোটের ধরণ বেশ খারাপ যা শুধুমাত্র বিশ্রাম নিয়ে ঠিক করা যাবে না। পুরোপুরি স্বুস্থ হতে অপারেশন ছাড়া  রাশফোর্ডের কাছে বিকল্প নেই।

তবে সমস্যা আরো একটা আছে। ম্যানচেস্টার ইউনাইটেড চাইছে যত দ্রুত সম্ভব অপারেশন করিয়ে ফেলুক মার্কাস রাশফোর্ড। কিন্তু যে সার্জন অপারেশন করবেন, জুলাইয়ের শেষ দিকে তাকে পাওয়া যাবে, তার আগে কোনভাবেই নয়। সে কারণেও কিছুটা পিছিয়ে যাচ্ছে রাশফোর্ডের অপারেশন করানোর সময়।

ছবি: টুইটার

গেল মৌসুমে রেড ডেভিল জার্সিতে ৩৭ ম্যাচে ১১ গোল করেছিলেন রাশফোর্ড তবে ইউরোতে মোটেও কোন প্রভাব ফেলতে পারেননি। সবমিলে মাঠেই ছিলো কেবল ৮৪ মিনিট, ফাইনালে আবার টাইব্রেকার মিস করে দর্শকদের রোষেরও শিকার হয়েছেন। মার্কাস রাশফোর্ডকে বর্নবাদী আক্রমণ করতেও পিছপা হয়নি উগ্র ইংলিশ সমর্থকরা। সেই উগ্রতার বিরুদ্ধে প্রতিবাদও জানিয়েছে ইংলিশ সমর্থকরাই। প্রতিবাদের ভাষা ছিলো রাশফোর্ডের প্রতি শ্রদ্ধা এবং ভালবাসা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img