২১ জুলাই ২০২৪, রবিবার

অজিদের বিপক্ষে বিশ্রাম দেয়া হতে পারে কোহলি-রোহিত-বুমরাহ-হার্দিককে

- Advertisement -

এশিয়া কাপ জেতার ২৪ ঘন্টা না পেরোতেই অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের জন্য ছক কষা শুরু করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে আর কয়েকদিন পরই বিশ্বকাপ শুরু হওয়ার কারণে অজিদের বিপক্ষে এই সিরিজে বিশ্রাম দেয়া হতে পারে ভিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া, রোহিত শর্মা এবং জাসপ্রিত বুমরাহর মতো ক্রিকেটারদের, এমনটাই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম ইনসাইড স্পোর্ট।

বিশ্বকাপ শুরু হতে বাকি চার সপ্তাহেরও কম সময়। টুর্নামেন্টের আগে এ মাসের ২২, ২৪ ও ২৭ তারিখে তিনটি ওয়ানডে খেলবে ভারত-অস্ট্রেলিয়া।

সদ্য এশিয়া কাপ শেষ হওয়ায় খেলোয়াড়দের ওয়ার্কলোড ছিল অনেকটাই। বিশ্বকাপের আগেও পুরো সময়টা ব্যস্ত থাকবে ভারতীয় ক্রিকেট টিম। অস্ট্রেলিয়ার সাথে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের পর পরই নিজেদের  ইংল্যান্ড ও নেদারল্যান্ডসের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে রোহিত শর্মার দল। এশিয়া কাপ, অস্ট্রেলিয়া সিরিজ, এরপর দুটি প্রস্তুতি ম্যাচ খেলোয়াড়দের এই ব্যস্ত সূচিতে কেউ ইনজুরিতে পরা অসম্ভব কিছু নয়।

সেই বিবেচনায় অস্ট্রেলিয়ার বিপেক্ষে ওয়ানডে সিরিজে মাঠের বাইরে থাকতে পারেন ভিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া, জাসপ্রতি বুমরাহ ও অধিনায়ক রোহিত শর্মা। যদিও এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি। তবে বড় টুর্নামেন্টের আগে নিশ্চয়ই কোনো ঝুঁকি নিতে চাইবেন না প্রধান কোচ রাহুল দ্রাবিড়।

৮ অক্টোবর চেন্নাইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারত। তাই বিশ্বকাপের আগে কোনো খেলোয়াড় যেন ইনজুরিতে না পরে, সেজন্য দলের অভিজ্ঞ প্লেয়ারদের বিশ্রামে রাখতে চাইবে বিসিসিআই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img