NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

অজিদের মামুলি টার্গেট দিয়েছে বাংলাদেশ

- Advertisement -

মাহমুদউল্লাহ রিয়াদ টস শেষে জানিয়েছিলেন স্কোরবোর্ডে তুলতে চান ভালো সংখ্যক রান, হারাতে চান অজিদের। প্রথম ইনিংস শেষে সেই বড় রান আর তোলা হয়নি বাংলাদেশের। টাইগাররা প্রথম টি-টোয়েন্টিতে করতে পেরেছে সাত উইকেটে ১৩১ রান।

ইনিংসে বাংলাদেশের শুরুটা হয়েছিলো দুর্দান্ত, মিচেল স্টার্কের করা ইনিংসের দ্বিতীয় বলেই মোহাম্মদ নাইমের ব্যাট থেকে এসেছে ছক্কা। কিন্তু শুরুর ছন্দটা ধরে রাখতে পারেননি টাইগাররা। পাওয়ারপ্লের ৬ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ছিল ১ উইকেটে ৩৩। পাওয়ারপ্লেতে একমাত্র উইকেট হিসেবে সৌম্য সরকার জস হ্যাজলউডের বলে আউট হয়ে ফিরেছেন ৯ বলে ২ রানে।

ছবিঃ বিসিবি
ছবিঃ বিসিবি

দায়িত্বজ্ঞানহীনভাবে খেলে প্যাভিলিয়নে ফিরে গেছেন নাইমও। অ্যাডাম জাম্পার বলে রিভার্স সুইপ করতে গিয়ে হয়েছেন বোল্ড। ফিরেছেন ২ ছক্কা এবং ২ চারে ২৯ বলে ৩০ রান করে। এরপর ইনিংসকে এগিয়ে নেবার হালটা ধরেন দলের সবচেয়ে অভিজ্ঞ দুই ব্যাটসম্যান রিয়াদ-সাকিব। ২০ বলে ২০ রান করেই হ্যাজলউডের বলে মইসিস হেনরিকসের ক্যাচ হয়ে অধিনায়কও ফিরেছেন প্যাভিলিয়নে।

৩৩ বলে ৩৬ রান করে হ্যাজলউডের বলে বোল্ড  হওয়া সাকিবই দলের হয়ে সর্বোচ্চ রানসংগ্রাহক। ইনিংসের শেষের দিকে দ্রুতগতিতে রান তোলার কাজটা করেছেন আফিফ হোসেন। তার ১৭ বলে ২৩ রানে একশো ত্রিশ পেরোয় বাংলাদেশ। ২৪ রানে ৪ উইকেট নিয়ে অজিদের সেরা বোলারে জশ হ্যাজেলউড, মিচেল স্টার্ক নিয়েছেন ৩৩ রানে দুই উইকেট।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img