৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

অপ্রতিরোধ্য ভিনিসিয়ুস; শাখতারকে উড়িয়ে দিলো রিয়াল

- Advertisement -

৫৬ মিনিটে ডি বক্সে যখন ঢুকলেন, তাঁকে ঘিরে শাখতারের পাঁচ-পাঁচজন খেলোয়াড়। অন্য যেকোনসময় হলে হয়তো রিয়াল মাদ্রিদ সমর্থকরা আশাই ছেড়ে দিতেন, তবে এই মৌসুমের ভিনিসিয়ুস জুনিয়র যে অন্য ধাতুতে গড়া! জাদুকরী ড্রিবলিংয়ে পাঁচজনকেই কাটিয়ে যে গোলটি করলেন তা হয়তো রিয়াল মাদ্রিদ বা ভিনিসিয়ুসের কট্টর বিরোধীকেও মুগ্ধ করে দেবে।

এর চার মিনিট আগেই ভিনিসিয়ুস করেছেন আরেকটি দুর্দান্ত গোল। তাঁর জোড়া গোলের কল্যাণে শাখতার দোনেৎস্ককে তাদেরই মাঠে ৫-০ তে বিধ্বস্ত করেছে রিয়াল মাদ্রিদ।

শাখতার দোনেৎস্কের ঘরের মাঠ কিয়েভ অলিম্পিক স্টেডিয়ামে গোটা ম্যাচে রিয়াল বিস্তার করে একচ্ছত্র আধিপত্য। শাখতারের সের্হি ক্রিভৎসভের আত্মঘাতী গোলে প্রথমার্ধের শুরুতেই ১-০ গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে শাখতারের জালে আরো চারবার বল পাঠায় ‘লস ব্লাঙ্কোস’রা। যার দুটি আসে ভিনিসিয়ুস জুনিয়রের পা থেকে। প্রথমার্ধ থেকেই ভিনিসিয়ুসের ড্রিবলিং, বাম প্রান্ত ধরে দৌড়গুলো আভাস দিচ্ছিলো আজ বড় কিছুই করতে যাচ্ছেন ব্রাজিলিয়ান এই তরুণ। গোলের পাশাপাশি একটি অ্যাসিস্টও করেছেন তিনি।

অপর দুটি গোলের একটি করেছেন রিয়ালের আরেক ব্রাজিলিয়ান তরুণ রদ্রিগো ও ম্যাচের অন্তিম মুহুর্তে একটি করেছেন করিম বেনজেমা। এই নিয়ে ক্লাব ও আন্তর্জাতিক মিলিয়ে টানা ৫ ম্যাচে গোল করলেন বেনজেমা।

বুধবারের ম্যাচটি ছিল রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়নস লিগে মার্সেলোর শততম ম্যাচ।

এই জয়ে গ্রুপ ‘ডি’এর শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। অপর ম্যাচে ইন্টার মিলান ৩-১ গোলে হারিয়েছে এফসি শেরিফকে।

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img