৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

অবশেষে জিম্বাবুয়ে যাচ্ছেন রুবেল-শামীম

- Advertisement -

বহু কাটখড় পুড়িয়ে অবশেষে জিম্বাবুয়ের ভিসা পেয়েছেন পেস বোলার রুবেল হোসেন এবং অলরাউন্ডার শামীম পাটোয়ারি। সবঠিক থাকলে ১৫ জুলাই ভোরে হারারের উদ্দেশ্যে রওনা হবেন রুবেল-শামীম।

ফাইল ছবি

বাংলাদেশের জিম্বাবুয়ের সফরের ওয়ানডে এবং টি-টোয়েন্টি দল এক দিনের ব্যবধানে (৮ ও ৯ জুলাই) ঢাকা ছাড়ালেও সেই বহরের সাথে বিমানে উঠতে পারেননি রুবেল হোসেন এবং প্রথমবার জাতীয় দলে ডাক পাওয়া শামীম পাটোয়ারি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষে থেকে অনলাইনে ঠিকঠাক ভিসার আবেদন করা হলেও, জিম্বাবুয়ে অংশে কারিগরি ত্রুটির কারণে ভিসা পেতে দেরি হচ্ছিল বলে সুত্রের কাছে নিশ্চিত হয়েছে অলরাউন্ডার। রুবেলের ভিসার ফাইলে লগইন করলে দেখাচ্ছিলো “This file can not be retrieved” আর শামীমের ভিসা আবেদনে দেখাচ্ছিলো “পেন্ডিং” কি কারণে এই জটিলতা তৈরী হয়েছিলো সেটাও বিসিবিকে নিশ্চিত করে বলতে পারছিলো না জিম্বাবুয়ে কর্তৃপক্ষ।

গেল সাতদিন ধরেই জিম্বাবুয়ের ইমিগ্রেশন এবং ক্রিকেট বোর্ডের সাথে যোগাযোগ রক্ষা করেছে বিসিবি, চেষ্টা করেছে যেন দ্রুততম সময়ের মধ্যে ভিসা পান রুবেল এবং শামীম। প্রস্তুতি হিসেবে একদিন পর পর দুই ক্রিকেটারের করোনা টেস্ট করানো হয়েছে, প্রতিদিনই বিমানের টিকিট বুকিং দিয়েছে বিসিবি যেন বাংলাদেশের অংশে কোন কিছুর কমতি না থাকে। অবশেষে মঙ্গলবার রাতে জিম্বাবুয়ে ইমিগ্রেশন রুবেল এবং শামীমের ভিসা নিশ্চিত করেছে।

জিম্বাবুয়েতে পৌঁছে ৩ দিনের কোয়ারেন্টিন বাধ্যতামূলক। তাই ১৮ জুলাইয়ের ম্যাচও রুবেল হোসেন মিস করতে পারেন বলেই অনুমান করছেন সংশ্লিষ্টরা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img