NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

অবশেষে ভারতের কোচ হলেন রাহুল দ্রাবিড়

- Advertisement -

অবশেষে অবসান ঘটলো সকল জল্পনা কল্পনার। রাহুল দ্রাবিড় কোচ হচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের।

বুধবার বিসিসিআইয়ের আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয় এই সংবাদ। আগামী নিউজিল্যান্ড সিরিজেই ভারতের ড্রেসিংরুমে দেখা যাবে এই কিংবদন্তিকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর চাকরি ছাড়া রবি শাস্ত্রীর কাছ থেকে এই দায়িত্ব বুঝে নেবেন দ্রাবিড়। বুধবার বিসিসিআইয়ের ক্রিকেট এডভাইজরি কমিটি কর্তৃক এই সিদ্ধান্ত গৃহীত হয়। এই কমিটির সদস্য ছিলেন সাবেক ভারতীয় মহিলা উইকেটকিপার সুলক্ষণা নায়েক ও সাবেক ভারতীয় পেসার আরপি সিং। যদিও দ্রাবিড়ের এই নিয়োগ অনেকটা ‘ওপেন সিক্রেট’ই ছিলো। রবি শাস্ত্রীর চাকরি ছাড়ার ঘোষণার পর সৌরভ গাঙ্গুলীসহ বোর্ডের আরো অনেক কর্মকর্তারা দ্রাবিড়কে বুঝিয়ে সুঝিয়ে এই পদে আবেদন করতে রাজি করিয়েছিলেন।
“ভারতীয় জাতীয় দলের কোচ হওয়াটা আমার জন্য অসম্ভব সম্মানের। আমি এই দায়িত্ব পালন করতে মুখিয়ে আছি। রবি শাস্ত্রীর অধীনে দল খুবই ভালো করেছে, আমি এই দলকে আরো সামনের দিকে এগিয়ে নিতে চাই”- বলেছেন  দ্রাবিড়
এই ভারতীয় দলের বেশিরভাগ সদস্যই দ্রাবিড়ের সাবেক ছাত্র। এনসিএ, অনূর্ধ্ব-১৯ ও এ দলের হয়ে এদের তিলে তিলে গড়ে তুলেছেন দ্রাবিড়। গত জুলাই-আগস্তে দ্রাবিড়ের অধীনে দ্বিতীয় সারির একটি ভারত দল ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলে এসেছে শ্রীলঙ্কায়।
- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img