২০ মে ২০২৪, সোমবার

অবসর ভেঙে জাতীয় দলে ফিরবেন না নারিন

- Advertisement -

২০০৭ সালের পর আবারও ঘরের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন করতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ। দুইবারের চ্যাম্পিয়নদের তৃতীয় শিরোপা জেতানোর আশায় সম্ভাব্য সবকিছুই করতে চান অধিনায়ক রোভম্যান পাওয়েল। আইপিএলে দারুণ ফর্মে থাকা সুনিল নারিনকে দলে ফেরাতে গত ১ বছর যাবত করেছেন আপ্রাণ চেষ্টা। তবে ক্যারিবিয়ান অধিনায়ককে হতাশই করেছেন নারিন। স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, অবসর ভেঙে জাতীয় দলে ফিরছেন না এই অলরাউন্ডার।

কলকাতা কর্তৃপক্ষের মাধ্যমে এক বিবৃতিতে নারিন জানিয়েছেন, “আমি সত্যিই খুশি যে সম্প্রতি আমার পারফর্ম্যান্স দেখে অনেকেই প্রকাশ্যে জানিয়েছে, আমাকে অবসর ভেঙে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে তারা দেখতে চায়। কিন্ত আমি সেই সিদ্ধান্তের (জাতীয় দলের হয়ে না ফেরা) নিয়ে সন্তুষ্ট। আমি কখনই হতাশ হতে চাই না। সেই দরজা এখন বন্ধ।”  

২০২৩ সালের নভেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ২০১৯ সাল থেকেই ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে আর খেলা হয়নি সুনিল নারিনের। আইপিএলে গত সপ্তাহেই রাজস্থান রয়্যালসের বিপক্ষে ৫৬ বলে ১০৯ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন তিনি। এমনকি, কলকাতার হয়ে এখন পর্যন্ত সর্বোচ্চ নয় উইকেটও এই অফস্পিনারের দখলেই।

যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না, তবে মাঠের বাইরে থেকেই ক্যারিবিয়ানদের সমর্থন দিয়ে যাবেন বলেই জানিয়েছেন এই অলরাউন্ডার, “ওয়েস্ট ইন্ডিজের হয়ে জুনে যারা মাঠে নামবে আমি তাদের সমর্থন করব। যে ছেলেরা গত কয়েক মাস ধরে কঠোর পরিশ্রম করেছে এবং তারা আরেকটি শিরোপা জিততে সক্ষম, এটা আপনাদের ভক্তদের দেখিয়ে দেয়ার যোগ্যতা তাদের আছে। আমি তাদের শুভ কামনা জানাই।” 

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img