NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

অবসর ভেঙ্গে ফিরতে চান অ্যাঞ্জেলো ম্যাথিউস

- Advertisement -

লঙ্কান ক্রিকেট বোর্ডের সাথে অভিমান করেই অবসরের ঘোষণা দিয়েছিলেন। গত এপ্রিলে ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের পর থেকে আর কোনো ধরনের ক্রিকেটই খেলেননি ম্যাথিউস। তবে নতুন আন্তর্জাতিক ক্রিকেটে আবার ফিরতে চান তিনি, এমনটাই খবর ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর।

নতুন বেতন কাঠামোয় তার পারিশ্রমিক প্রায় ৫০ হাজার ডলার কমে গিয়েছিল, তার ওপর সিনিয়র ক্রিকেটারদের প্রতি বোর্ডের দৃষ্টিভঙ্গি নিয়েও সমস্যার তৈরি হয়েছিল। সব মিলিয়ে বেশ অসন্তোষ ছিলেন ৩৪ বছর বয়সী এই ক্রিকেটার। তিনি দলে ফিরতে চান কিংবা বোর্ডের কাছে মেইল করেছেন; এমন খবর গণমাধ্যমে প্রচার হলেও সংশ্লিষ্ট বোর্ড কিংবা ম্যাথিউস নিজে কিছুই জানাননি।

শুধু ম্যাথিউস নন, বোর্ডের প্রতি অন্য অনেক ক্রিকেটারই ছিলেন অসন্তুষ্ট। সেই সুত্র ধরেই হয়তো থিসারা পেরেরা অবসরের ঘোষণা দিয়েছিলেন ।

তবে নতুন করে বোর্ডের দৃষ্টিভঙ্গি বদলের আভাস মিলছে। দিনেশ চান্দিমালকে ফেরানো হয়েছে, তাই হয়তো ম্যাথিউসও ফিরতে চাচ্ছেন। আগামী মাসেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ আছে শ্রীলঙ্কার। যদি সত্যিই তাই হয়, তবে সেই সিরিজ দিয়েই হয়তো লঙ্কান দলে ফিরতে পারেন ম্যাথিউস।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img