১৭ জুলাই ২০২৪, বুধবার

হাথুরুসিংহের ‘গুড বুকে’ মুশফিক-রানা, হতে পারে অভিষেক

- Advertisement -

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে দলে নতুন মুখ মুশফিক হাসান এবং নাহিদ রানা। প্রথম টেস্টেই অভিষেক হয়ে যেতে পারে মুশফিক হাসান কিংবা নাহিদ রানার। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এমনটাই আভাস দিলেন দলের প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহে। সেই সাথে দুই পেসারের প্রশংসাও করতে ভোলেননি এই টাইগারদের গুরু।

সবকিছু ঠিক থাকলে শুক্রবার প্রথম টেস্টেই অভিষেক হতে পারে দুজনের মধ্যে যে কারো। লঙ্কানদের বিপক্ষে প্রথম টেস্টে সেরা একাদশে দেখা যেতে পারে বলেই জানান এই লঙ্কান কোচ, “ওরা দুজনই বাংলাদেশের সম্ভাবনাময় পেসার। দুজনই ১৪০ কিলোমিটারেরও বেশি বেগে বল করতে পারে। দুজনেই শক্তিশালী ও ঘরোয়া ক্রিকেটে দারুণ করেছে। যদি দুজনকে সম্ভব না হয় নূন্যতম একজনকে আমি একাদশে দেখতে চাই।”

বিপিএলে দারুণ পারফর্ম করে প্রথমবার জাতীয় দলে ডাক পেয়েছেন নাহিদ। অপরদিকে, এর আগেও দলে ডাক পেয়েও সাদা জার্সি গায়ে জড়ানো হয়নি মুশফিকের। রানা এবং মুশফিক ছাড়াও দেশের হইয়ে টেস্ট অভিষেকে আশায় আছেন তাওহীদ হৃদয়। ইনজুরিতে মুশফিকুর রহিম সিরিজ থেকেই ছিটকে যাওয়ায় হৃদয়কে একাদশে দেখার প্রবল সম্ভাবনা আছে।

শুক্রবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গড়াচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের প্রথম টেস্ট। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১০টায়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img