২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

‘অলিখিত ফাইনালে’ আগে বোলিং করবে বাংলাদেশ

- Advertisement -

টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জয়ের হাতছানি দিচ্ছে বাংলাদেশকে। তৃতীয় ম্যাচে লঙ্কানদের হারাতে পারলেই ২০ ওভারের ফরম্যাটের সিরিজ নিজেদের করে নেবে টাইগাররা। এমন সমীকরণ মাথায় রেখে টসে জিতে আগে বোলিং করবে বাংলাদেশ।

টসে জেতার পর ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিতে একমুহুর্তও দেরি করেননি নাজমুল হোসেন শান্ত। টাইগার অধিনায়কের লক্ষ্যটা পরিষ্কার, যতটা কম রানে সম্ভব ওয়ানিন্দু হাসারাঙ্গার দলকে আটকে দেওয়া। তারপর সেই রান চেজ করে সিরিজ নিজেদের করে নেওয়া।

গত দুই ম্যাচের একাদশ নিয়েই মাঠে নামছে বাংলাদেশ। ওপেনিংয়ে লিটন কুমার দাশের সাথে সৌম্য সরকারের উপরই ভরসা রেখেছে টাইগার টিম ম্যানেজমেন্ট। স্পিনার রিশাদ ও মাহেদী হাসানের সাথে তিন পেসার শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

নিষেধাজ্ঞার কারণে প্রথম দুই টি-টোয়েন্টিতে খেলতে পারেননি হাসারাঙ্গা। তার পরিবর্তে চারিথ আসালাঙ্কা দিয়েছিলেন লঙ্কানদের নেতৃত্ব। এই ম্যাচে হাসারাঙ্গা ফেরায় অধিনায়কের আর্মব্যান্ড থাকছে তার হাতেই।

বাংলাদেশের একাদশ:

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাশ, সৌম্য সরকার, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, শেখ মাহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img