৭ ডিসেম্বর ২০২২, বুধবার

অলিম্পিক খেলা হচ্ছেনা মাবিয়ার

- Advertisement -

য়াইল্ড কার্ড নিয়ে নারী ভারোত্তোলক মাবিয়া আক্তার অলিম্পিক খেলার স্বপ্ন দেখলেও শেষ পর্যন্ত পূরন হচ্ছেনা তার এই স্বপ্ন। টোকিও অলিম্পিকের জন্য ও্যাইল্ড কার্ড দেয়ার শেষ সময় ছিল গতকাল রাত পর্যন্ত, শেষ পর্যন্ত মাবিয়ার ওয়য়াইল্ড কার্ড পাওয়ার কোনো খবর না আসায় আশা ছেড়ে দিয়েছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

সরাসরি অলিম্পিক গেমসে অংশ নেয়া সম্ভব না হলেও ওয়াইল্ড কার্ডে অলিম্পিকে যাওয়ার স্বপ্ন দেখেন অনেক ক্রীড়াবিদই। মাবিয়াও ছিলেন তাদেরই একজন। অলিম্পিকের ওয়াইল্ড কার্ড পেতে যেসব শর্ত পূরন করতে তার সবই ছিল মাবিয়ারও, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনও সব ব্যাবস্থাই করেছিল মাবিয়ার টোকিও যাওয়ার, কাট ছিল টিকেটও। কিন্তু শেষ পর্যন্ত কার্ড না পাওয়ায় মাবিয়া থেকে শুরু করে অলিম্পিক অ্যাসোসিয়েশনের সব কর্তাই হতাশ হয়েছেন।

মাবিয়া সর্বপ্রথম সবার নজরে আসেন ভারত এসএ গেমস ভারোত্তোলনের স্বর্ণ জিতে। সেবার স্বর্ণজেতা মাবিয়া বাংলাদেশের জাতীয় সংগীত চলাকালীন কান্নায় ভেঙ্গে পড়েন। ভারোত্তলন ফেডারেশনের সহসভাপতি মহিউদ্দিন আহমেদ প্রথম আলোকে বলেন, তারা সবরকমের চেষ্টা করলেও মাবিয়ার জন্য ওয়াইল্ড কারড়ড আনতে পারেননি। র‌্যাংকিংয়ে মাবিয়ার চেয়ে উপরে থাকা ভারোত্তোলকেরা পেয়েছেন ওয়াইল্ড কার্ড। মাবিয়াকে অলম্পিকে যেতে হলে ভবিষ্যতে আরও ভালো পারফর্ম করতে হবে বলে জানিয়েছেন তিনি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img