NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

অসদাচারনের দায়ে সাব্বিরকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা

- Advertisement -

ঢাকা প্রিমিয়ার লিগে অসদাচারনের দাইয়ে ৫০ হাজার টাকা জরিমান করা হয়েছে সাব্বির রহমান রুম্মনকে। বাদ যাননি শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ম্যানেজার সুলতান মাহমুদও। তাকেও গুনতে হয়েছে অর্ধলক্ষ টাকা জরিমানা। সাব্বিরের বিরুদ্ধে অভিযোগকারী ইলিয়াস সানিকে করা হয়েছে সতর্ক।

ঢাকা প্রিমিয়ার লিগে বুধবার ওল্ড ডিওএইচএস এবং শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ম্যাচের সময় বিকেএসপির তিন নম্বর মাঠে লিজেন্ডস অফ রুপগঞ্জের খেলোয়াড় সাব্বির রহমান মাঠের বাইরে থেকে শেখ জামালের খেলোয়াড় ইলিয়াস সানিকে বর্নবাদমুলক মন্তব্য করেছিলেন। এমনটাই সাব্বির রহমানের বিরুদ্ধে শাস্তির আবেদনে ক্রিকেট কন্ট্রোল অব ঢাকা মেট্রোপলিসকে (সিসিডিএম) দেওয়া চিঠিতে লিখেছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব কর্তৃপক্ষ। এই ঘটনার শুনানির পর উভয় পক্ষকেই জরিমানা করার নিয়েছে সিসিডিএম।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

বুধবার সন্ধ্যায়  এ ঘটনার প্রেক্ষিতে শুনানী আহবান করে সিসিডিএম। সেখানে উপস্থিত ছিলেন লিজেন্ডস অফ রুপগঞ্জের সাব্বির রহমান রুম্মন, শেখ জামালের ইলিয়াস সানি এবং তাদের ম্যানেজার সুলতান মাহমুদ। ম্যাচ অফিসিয়ালরাও সেখানে উপস্থিত ছিলেন ।

শুনানী শেষে সাব্বির রহমান ও সুলতান মাহমুদকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে সিসিডিএম। আর ইলিয়াস সানি পার পেয়েছেন শুধুমাত্র সতর্ক হয়েই। উল্লেখ্য, শুনানিতে সম্পুর্ন ব্যাপারটা অস্বীকার করেছেন সাব্বির রহমান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img