১৪ জুন ২০২৪, শুক্রবার

অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে ফ্রেজার-ম্যাগার্ক

- Advertisement -

আইপিএলে দিল্লী ক্যাপিটালসের হয়ে ৯ ইনিংসে ২৩৪ স্ট্রাইক রেটে চারটিতে ৩৩০ রান! তবুও গত ১ মে ঘোষণা করা অস্ট্রেলিয়ার বিশ্বকাপ দলে ছিলেন না জেইক ফ্রেজার-ম্যাগার্ক। আর তাতেই শুরু হয়েছিল সমালোচনা। তবে শেষপর্যন্ত মূল দলে জায়গা না পেলেও ট্রাভেলিং রিজার্ভ হিসেবে অস্ট্রেলিয়া দলের সাথে বিশ্বকাপে যাচ্ছেন ফ্রেজার-ম্যাগার্ক। তরুণ এই ক্রিকেটারের সাথে ঘরোয়া লিগে খেলায় ট্রাভেলিং রিজার্ভ হিসেবে দলে জায়গা পেয়েছেন অলরাউন্ডার ম্যাট শর্টও।

“ম্যাট আর জেইক অস্ট্রেলিয়ার সর্বশেষ গ্রীষ্মের পারফর্ম্যান্স দিয়ে তাদের বিশ্বকাপ দলে রাখার বিষয়ে ভাবতে বাধ্য করেছে। জেইকের ক্ষেত্রে তো সাম্প্রতিক আইপিএলের পারফরম্যান্সও আছে”-জানিয়েছেন অস্ট্রেলিয়া দলের প্রধান নির্বাচক জর্জ বেইলি

বেইলি আরও জানান, “টুর্নামেন্টের সময় খেলোয়াড়দের কেউ চোটে পড়লে সংক্ষিপ্ত সময়ের নোটিশে কাউকে পাওয়া কঠিন হবে। ম্যাট আমাদের অলরাউন্ডার অপশন দিচ্ছে আর জেইক ব্যাটিংয়ে বিকল্প যোগ করবে।” 

অস্ট্রেলিয়া বিশ্বকাপ দল: মিচেল মার্শ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, ট্রাভিস হেড, জশ ইংলিস, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, অ্যাডাম জাম্পা, অ্যাস্টন অ্যাগার, ম্যাথু ওয়েড, ক্যামেরন গ্রিন, টিম ডেভিড, মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড, নাথান ইলিস ও প্যাট কামিন্স।

ট্রাভেলিং রিজার্ভ: জেইক ফ্রেজার-ম্যাগার্ক, ম্যাট শর্ট।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img