NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

অস্ট্রেলিয়া আসছে উনত্রিশ জুলাই

- Advertisement -

অনেক জল ঘোলার পর বিসিবি অস্ট্রেলিয়ার বাংলাদেশে আসার সূচি ঘোষনা করেছে। অজিরা পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে আসবে ২৯জুলাই। তিন থেকে নয় জুলাই পাঁচ ম্যাচ টি-টোয়েন্টির সবগুলোই হবে মিরপুরে। দুই হাজার সতেরোর পর এটিই বাংলাদেশে অস্ট্রেলিয়ার প্রথম সফর।

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

এদিকে অস্ট্রেলিয়া বাংলাদেশে আসছে সেটা জানা গেলেও দুই দেশের ক্রিকেট বোর্ডের মধ্যে বায়োবাবল নিয়ে দেনদরবার চলছিল বেশকিছুদিন ধরে। অস্ট্রেলিয়ার দেয়া বেশকিছু শর্তের জের ধরে ঝুলে ছিল বহু কাঙ্ক্ষিত সিরিজ। অবশেষে বিসিবি ক্রিকেট অস্ট্রেলিয়ার সব ধরনের শর্ত এবং বায়োবাবল নিয়ে সন্দেহ দূর করতে পেরেছে, ফলে দুই দেশের সম্মতিক্রমে নির্ধারিত হয়েছে সফর সূচি।

এক বিজ্ঞপ্তিতে বিসিবি সিইও নিজাম উদ্দীন চৌধুরী জানান, “বিসিবি এবং ক্রিকেট অস্ট্রেলিয়া এই সিরিজ আয়োজনের জন্য ক্লান্তিহীনভাবে কাজ করেছে যেহেতু কোভিড১৯ মহামারীর মধ্যে সিরিজ আয়োজন একটি বড় চ্যালেঞ্জ ছিল, সকলের নিরাপত্তা নিশ্চিত করে বায়ো সিকিউরড বাবল বানানোও মুশকিল ছিল। আমি আনন্দের সাথে জানাচ্ছি একটি বায়োবাবলের প্ল্যান বানানো হয়েছে এবং সিরিজে যুক্ত সকলের নিরাপত্তা নিশ্চিত করা হবে। আমরা আশা করছি দুই দল আমাদের একটি উত্তেজনাপূর্ন সিরিজই উপহার দিবে”

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

সিরিজের ৫টি ম্যাচের সবকটিই হবে মিরপুরের হোম অব ক্রিকেটে ৩-৪ অগাস্ট প্রথম দুই ম্যাচের পর একদিন বিরতির পর ৬ ও ৭ অগাস্ট হবে পরের দুইটি ম্যাচ আরও একদিন বিরতির পর অগাস্টের ৯ তারিখ হবে শেষ ম্যাচ। সিরিজের সব ম্যাচ ডে-নাইট হলেও ম্যাচ শুরুর সময় এখনো জানায়নি বিসিবি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img