২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার

অস্ট্রেলিয়া ফিরতে বোর্ডের কাছে চার্টার্ড ফ্লাইট চান লিন

- Advertisement -

ভারতের কোভিড পরিস্থিতি খারাপ হচ্ছে দিনকে দিন। নতুনভাবে ভয়বহরূপে সংক্রমন ছড়িয়ে পড়ছে শহর থেকে শহরে। তারমধ্যেই চলছে আইপিএল, চলবেও হয়তো। তবে বেশ কিছু ক্রিকেটার ব্যক্তিগত কারণ দেখিয়ে ফিরেছেন দেশে, ভারতের রবীচন্দ্র অশ্বিনও পরিবারের পাশে থাকতে ছেড়েছেন আইপিএল। এমন পরিস্থিতির মাঝেই অদ্ভুত একটি আবদার করে বসেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অজি রিক্রুট, ক্রিস লিন। আইপিএল শেষে দেশে ফিরতে চান চার্টার্ড ফ্লাইট।

ছবি: ক্রিকইনফো

অ্যান্ড্রু টাই, অ্যাডাম জ্যাম্পা ও কেন রিচার্ডসন ইতোমধ্যেই ফিরেছেন অস্ট্রেলিয়ায়। মূলত ফেরা নিয়ে দুঃচিন্তা, কারণ ভারতের যা অবস্থা তাতে যেকোনো মুহুর্তে বন্ধ হয়ে যেতে পারে বিমান চলাচল। আইপিএলের ফাইনাল হওয়ার কথা ৩০মে। লিন চান ফাইনাল শেষ করেই অস্ট্রেলিয়া ফিরতে। আইপিএলের চুক্তির ১০ শতাংশ অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের দিতে হয় ক্রিকেট অস্ট্রেলিয়াকে। সেই দাবি থেকেই লিনের এমন চাওয়া।

‘ক্রিকেট অস্ট্রেলিয়া চুক্তির ১০ শতাংশ অর্থ পায়, তাই আমি জানতে চেয়েছি সেই টাকা চার্টাড ফ্লাইটের জন্য ব্যয় করা যায় কিনা। আশাকরি সরকার চার্টার্ড ফ্লাইটে দেশে ফেরার সুযোগ করে দেবে। আসর শেষ হওয়ার পরপরই ঘরে ফিরতে পারলে ভালো লাগবে’

আইপিএল নিয়ে দুঃচিন্তার কথা শুধু লিন না প্রকাশ করেছেন সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার এবং আইপিএলে একটি ফ্রাঞ্চাইজির প্রশিক্ষকের দায়িত্বে থাকা মাইক হাসি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img