৭ ডিসেম্বর ২০২২, বুধবার

অস্ট্রেলিয়া সিরিজ সোহানদের প্রমাণের সিরিজ

- Advertisement -

বেশকিছু প্রথম সারির ক্রিকেটার ছাড়াই বাংলাদেশে এসেছে অস্ট্রেলিয়া। এমনকি বাংলাদেশও পূর্ণশক্তির দল নিয়ে মাঠে নামতে পারছে না। ইনজুরির কারনে দলে নেই তামিম ইকবাল, বায়ো বাবল জটিলতায় দলের সঙ্গে নেই লিটন দাশ এবং মুশফিকুর রহিম। ফলে বাংলাদেশ টি-টোয়েন্টি অধিনায়ক এই সিরিজকে দেখছেন নুরুল হাসান সোহান-শামীম পাটোয়ারীদের প্রমাণের সিরিজ হিসেবে। সোমবার অস্ট্রেলিয়া বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টির আগে ভার্চুয়াল প্রেস মিটিংয়ে এ কথা জানিয়েছেন রিয়াদ।

জিম্বাবুয়ে সিরিজে অভিষেক হয়েছে শামীম পাটোয়ারীর

মুশফিকুর রহিম জিম্বাবুয়েতে টি-টোয়েন্টি খেলবেন না এটা আগেই জানা ছিল। ইনজুরির কারনে খেলতে পারেন নি তামিম ইকবাল, প্রথম টি-টোয়েন্টিতে ছিটকে গেছেন লিটন দাশ। ্তাই কুড়ি ওভারের ফরম্যাটে জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের মূল ভরসা ছিল তরুণদের উপরে। এই সিরিজে অভিষিক্ত হওয়া শামীম পাটোয়ারী খেলেছেন দুর্দান্ত। আফিফ হোসেন এবং পাঁচ বছর পর দলে ফেরা নুরুল হাসান সোহানও ভরসার প্রতিদান দিয়েছেন। অজিদের বিপক্ষে তাদের উপর আস্থা রাখছেন রিয়াদ।

“সোহান-আফিফ-শামীম ফিনিশ করতে পারে। ওরা ছন্দে আছে। আর ওদের উপর আমার পূর্ণ আস্থা আছে”- ভার্চুয়াল প্রেস মিটিংয়ে রিয়াদ

অস্ট্রেলিয়া সিরিজ তরুণদের মেলে ধরার সিরিজ

প্রধান কিছু ব্যাটসম্যান না থাকলেও আশাহত হচ্ছেন না রিয়াদ। তিনি এই সিরিজকে দেখছেন তরুণদের প্রমাণের মঞ্চ হিসেবে।

“ওদের মতো আমরাও আমাদের প্রধান কিছু খেলোয়াড়দের পাচ্ছি না। এটা আমাদের জন্য কোনো সমস্যা নয়। এটাকে আমি তরুণদের নিজেদেরকে প্রমাণের সুযোগ হিসেবে দেখছি”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img