NCC Bank
- Advertisement -NCC Bank
১৫ আগস্ট ২০২২, সোমবার

অ্যাতলেতিকো মাদ্রিদের সাথে নতুন চুক্তি করলেন সিমিওনি

- Advertisement -

ফুটবলের নতুন মৌসুম শুরুর আগে কোচ বলদের হিড়িক পড়েছে সব দলে। টটেনহামের মতো দলের নতুন কোচ খুঁজে পেতে বেশ বেগও পেতে হয়েছে। তবে কোচ নিয়ে বেশ নিশ্চিন্তই আছে বর্তমান লা-লিগা চ্যাম্পিয়ন অ্যাতলেতিকো মাদ্রিদ, ক্লাবের বর্তমান কোচ দিয়েগো সিমিওনি এবং তার সহকারীদের সাথে ২০২৪ সালের জুন পর্যন্ত চুক্তি নবায়ন করেছে অ্যাতলেতিকো মাদ্রিদ।

অ্যাতেলেতিকো মাদ্রিদের সবচেয়ে বড় তারকাদের একজন তাদের কোচ দিয়েগো সিমিওনি। ফুটবলের সর্বোচ্চ বেতন প্রাপ্ত কোচদের একজন সিমিওনি অ্যাতলেতিকো মাদ্রিদ নামেরই সমার্থক হয়ে গেছেন যেনো। নিজদের কৌশল এবং দর্শনের জন্য সমালোচনার শিকার হলেও সিমিওনি নিজের পজিশনে বেশ সফল, গেলো মৌসুমের সফল এই কোচ অ্যাতলেতিকোকে লা লিগা শিরোপা জেতানোয় তার সাথে চুক্তি নবায়ন করলো ক্লাব।

২০১১ সালে ক্লাবের দায়িত্ব নেওয়ার পর সিমিওনি গত ১০ বছরে ৮ টি ট্রফি জিতিয়েছেন ক্লাবকে, যাতে রয়েছে দুটি করে ইউরোপা কাপ এবং ইউয়েফা সুপারকাপ। সিমিওনির অধীনে দল ইউয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠলেও সেই ট্রফি এখনো ছুঁয়ে দেখা হয়নি মাদ্রিদের ক্লাবটির। ক্লাবের হয়ে দিয়েগো সিমিওনির রয়েছে অবিশ্বাস্য রেকর্ড, তার অধীনে অ্যাতেলেতিকো মাদ্রিদ এখনো পর্যন্ত ৫২৭ ম্যাচ খেলে হেরেছে মাত্র ১৬ শতাংশ ম্যাচে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img