NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

অ্যানফিল্ডে তরুণদের ঝলক, চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে লিভারপুল

- Advertisement -

দুই তরুণের কাঁধে চড়ে চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বে লিভারপুল। ডাচ ক্লাব আয়াক্সকে ১-০ গোলে হারিয়ে ‘ডি’ গ্রুপের শীর্ষস্থানে থেকে শেষ ষোলতে নাম উঠিয়েছে জার্গেন ক্লপের শিষ্যরা। অ্যানফিল্ডে একমাত্র গোলটি আসে দুই তরুণের দারুণ বোঝাপড়ায়। যা কিনা কার্টিস জোন্সের চ্যাম্পিয়ন্স লিগে প্রথম গোল। এই গোলে তাকে সহায়তা করেন নেকো উইলিয়ামস।

অলরেডদের এই জয়ে অবদান আছে আরেক তরুণের। তিনি হচ্ছেন আইরিশ গোলরক্ষক কিউভেন কেলেহার। নিয়মিত গোলরক্ষক আলিসন বেকার চোট পাওয়ায় আইরিশ এই তরুণের উপর আস্থা রাখেন কোচ জার্গেন ক্লপ। আস্থার প্রতিদানও দিয়েছেন কেলেহার। চ্যাম্পিয়ন্স লিগে নিজের অভেষকটা রাঙিয়েছেন ২২ বছরের এই তরুণ। ম্যাচে বেশ কয়েকটি নজরকাড়া প্রতিরোধ গড়েছেন কিউভেন কেলেহার। ৫৮ মিনিটে জোন্সের গোলে এগিয়ে যাওয়া লিভারপুলের সাথে ম্যাচটা সমতায় শেষ করতে পারতো আয়াক্স। ৮৭ মিনিটে ডাচ স্ট্রাইকার ক্লাস ইয়ান হুন্টেলারের হেডকে দুর্দান্তভাবে রুখে দেন কেলেহার। ফলে পরাজয়কে সঙ্গী করে অ্যানফিল্ড থেকে ফিরতে হয়েছে সফররতদের।

এই জয়ে ৫ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে গ্রুপ সেরা হয়ে নকআউট পর্বে অলরেডরা। গ্রুপের আরেক ম্যাচে মিডজিল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করে ৮ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে আটলান্টা। এক পয়েন্ট কম নিয়ে তার পরের অবস্থানে আয়াক্স।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img