১৯ জুন ২০২৪, বুধবার

অ্যালেনের অলরাউন্ড নৈপুণ্যে ওয়েস্ট ইন্ডিজের সিরিজ জয়

- Advertisement -

সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কাকে ৩ উইকেটে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এই জয়ে তিন ম্যাচের সিরিজ ২-১ এ জিতে নিলো ক্যারিবীয়ানরা।

সোমবার টস জিতে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১৩১ রান করে শ্রীলঙ্কা। শুরুতেই ২ ওপেনারকে হারিয়ে বিপাকে পড়ে লংকানরা। ৯ বলে ৯ রান করে দানুশকা আউট হন অ্যালেনের বলে। দলীয় ১৫ রানেই নিরোশান ডিকওয়েলা সাজঘরে ফেরেন। দিনেশ চান্দিমালের অপরাজিত ৫৪ রানে ভর করে লংকানদের সংগ্রহ দাঁড়ায় ১৩১ রান।

জবাবে ওয়েস্ট ইন্ডিজের দুই ওপেনার এভিন লুইস এবং লেন্ডল সিমন্স দলকে দারুণ সূচনা এনে দেন। তাদের ৩৭ রানের জুটি ভাঙেন ডি সিলভা। ২১ রান করে ডি সিলভার বলে এলবিডব্লিউ হন লুইস। নিজের পরের ওভারে এসে ডি সিলভা তুলে নেন সিমন্সের উইকেট। দ্রুত তিন উইকেট হারিয়ে চাপে পড়ে ওয়েস্ট ইন্ডিজ। শেষ ১৮ বলে ওয়েস্ট ইন্ডিজের দরকার ছিল ২৭ রান, হাতে ছিল ৩ উইকেট।

১৮ তম ওভারে এসে ডি সিলভা পাঁচটি ডট বল করলেও একটি নো বল দেন । ফ্রি হিটে ছক্কা হজম করেন। আকিলা ধনাঞ্জয়ার করা ১৯ তম ওভারে ৩ ছক্কা হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন ফ্যাবিয়ান অ্যালেন। অ্যালেনের অলরাউন্ড নৈপুণ্যে সিরিজ জিতে ওয়েস্ট ইন্ডিজ ,ম্যাচ সেরার পুরস্কারটাও পান এই ক্যারীবিয়ান।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img