NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

অ্যাশেজে চোখ ব্রডের

- Advertisement -

ইংল্যান্ডের পেস বোলার  স্টুয়ার্ট ব্রড ইনজুরিতে পরে ভারতের সাথে পুরো সিরিজটাই মিস করতে যাচ্ছেন। এটা নিয়ে কিছুটা খারাপ লাগলেও হতাশ নন ব্রড। তিনি নিজেকে সময় দিতে চান এবং আগামী ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া অ্যাশেজের জন্য নিজেকে প্রস্তুত করে তুলতে চান।

ইনজুরিতে পরে মাঠের বাইরে যাচ্ছেন ব্রড

মঙ্গলবার লর্ডসে প্র্যাকটিস চলাকালীন সময়ে পায়ে চোট পান ব্রড। এমআরআই  করবার পর বুঝতে পারেন ইনজুরিটা কতটা গুরুতর। নিজের ইনজুরি সম্পর্কে বলতে গিয়ে মজার এক তথ্য জানিয়েছেন ব্রড। তিনি প্রথমে ভেবেছিলেন জেমস অ্যান্ডারসন তাকে কিছু একটা দিয়ে আঘাত করেছে।

“সবকিছুই কতদ্রুত বদলে যায়! প্র্যাকটিস শুরুর আগেও সকলে হাসছিলাম, এরপর ওয়ার্মআপের সময়ে আমি একটা জাম্প দেই আর আমার ডান পায়ের গোড়ালিটা একটু ভিন্নভাবে মাটিতে এসে পরে। আমার মনে হচ্ছিলো কেউ আমাকে সজোরে চাবুক মারছে। আমি অ্যান্ডারসনকে বলি কেনো সে এমনটা করছে কিন্তু যখন আমি বুঝতে পারি আমার আশেপাশে কোথাও অ্যান্ডারসন নাই। তখনই আমি জানি আমি বিপদে পড়তে যাচ্ছি”-নিজের ইনজুরি নিয়ে ব্রড

এবারের অ্যাশেজ অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ায়, ডিসেম্বরের ৮ তারিখে ব্রিসবেনে মাঠে নামবে দুই দল। ওভালে ১৬ তারিখে অনুষ্ঠিত হবে ডে-নাইট টেস্ট। এর আগে সেড়ে ওঠার জন্য যথেষ্ঠ সময়ই পাবে ব্রড। এইসময়টায় কি করবেন সেটাও জানিয়েছেন ইংলিশ এই পেসার।

ছবি: ইনস্টাগ্রাম

“ভারত সিরিজ থেকে ছিটকে গিয়ে খারাপ লাগছে, কিন্তু সব ফোকাস এখন অস্ট্রেলিয়ার সাথে অ্যাশেজে। নিজেকে এবং পরিবারকে সময় দিতে চাই, সেইসাথে অ্যাশেজের আগেই নিজেকে পুরো ফিট করে তুলতে চাই”

ভারত সিরিজে আর না খেলা হলেও ব্রডের চোখ যে থাকবে এই সিরিজে সেটাও জানিয়েছেন ব্রড। সেইসাথে সতীর্থদের জানিয়েছেন শুভকামনাও।

“ইংল্যান্ড ক্রিকেট দলের জন্য শুভকামনা। আমার চোখ এই সিরিজের প্রতিটা বলেই থাকবে”

সিরিজের প্রথম টেস্ট বৃষ্টির জন্য ড্র হয়েছে। দ্বিতীয় টেস্টে জয়ের লক্ষ্য নিয়ে বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল চারটায় লর্ডসে মাঠে নামবে দুই দল। ইনজুরির সমস্যার কারণে দ্বিতীয় টেস্টে দুই দলেই আসতে চলেছে পরিবর্তন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img