২১ মে ২০২৪, মঙ্গলবার

আইপিএলের জন্য সাকিব-লিটনকে ছাড়তে রাজি হাথুরু!

- Advertisement -

চট্টগ্রামের আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচের পরদিন থেকে আইপিএলের জন্য ছুটি চেয়েছেন সাকিব আল হাসান, লিটন দাস এবং মুস্তাফিজুর রহমান। জানা গেছে এই বিষয়ে নাকি হাথুরুসিংহেও রাজি, তবে বিশেষ শর্তমতে।

এ বিষয়ে বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধান জালাল ইউনুস দেশের এক জনপ্রিয় গণমাধ্যমকে জানিয়েছেন, “তিন ক্রিকেটারকে আইপিএলের জন্য ছুটি দেয়ার সিদ্ধান্ত এখনো হয়নি। এই সময় জাতীয় দলের অনেক খেলা রয়েছে, সেক্ষেত্রে ছুটি দেয়ার আগে অনেক বিষয় বিবেচনা করতে হবে। এ নিয়ে কোচ এবং বোর্ডে মেম্বার সকলেই কাজ করছে। কিছুদিনের মধ্যেই এই বিষয়ে সিদ্ধান্ত জানিয়ে দেয়া হবে”

আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে, টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজের পরে মে মাসেও আয়ারল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের এসেক্স কাউন্টি মাঠে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ রয়েছে। ঘরের মাটিতে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচসহ ঘরের বাইরে আইরিশদের বিপক্ষে এই সিরিজেও ছুটি চেয়েছেন আইপিএলে ডাক পাওয়া বাংলাদেশের এই তিন ক্রিকেটার।

এর মধ্যে দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং লিটন দাস হলেন দলের অধিনায়ক এবং সহঅধিনায়ক। যার ফলে দুইজনকেই একসাথে ছাড়তে রাজি হন হাথুরু। যার ফলে এই ক্রিকেটারদের কয় তারিখ নাগাদ ছুটি দেয়া যায় এবং কার বিকল্প কে হতে পারেন এই সব বিষয়েই এখন সমীকরণ মেলাতে হবে হাথুরুসহ প্রধান নির্বাচকদের।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img