২৩ মে ২০২৪, বৃহস্পতিবার

আইপিএলের পুরো মৌসুম খেলতে পারবেন না সাকিব-লিটনরা

- Advertisement -

চলতি মাসের ৩১ তারিখ থেকেই মাঠে গড়াচ্ছে বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিএল। এবারের আসরে দল পেয়েছেন তিন বাংলাদেশি সাকিব আল হাসান, লিটন দাস এবং মুস্তাফিজুর রহমান। তবে এই টুর্নামেন্ট চলাকালীন আয়ারল্যান্ডের বিপক্ষে বেশ কিছু সিরিজ রয়েছে বাংলাদেশের।

সেক্ষেত্রে আইপিএলে ডাক পাওয়া তিন ক্রিকেটারকে এনওসি দিলে আইরিশদের বিপক্ষে সিরিজ গুলোতে তাদের পাবে না বাংলাদেশ দল। তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন ভিন্ন কথা, তার কথামতে আগে দেশের খেলা এরপরে বাকিসব।

সাংবাদিকদের এই বিষয়ে তিনি বলেছেন, “না থাকার (বাংলাদেশের খেলার সময় এভেইলেবল) আমি কোন অপশনই দেখি না। এইটা যদি এমন হতো ওদেরকে বলেছি যে ভেবে চিন্তে দেখতেও পারি- এরকম কোন অপশন দিয়েছি খেলোয়াড়দের বা আইপিএলকে, তাহলে সন্দেহ থাকতো। আমরা তো পরিষ্কার বলেই দিয়েছি। এখন পর্যন্ত ওই সিদ্ধান্তেই আছি। সিদ্ধান্ত বদল হওয়ার কোন সম্ভাবনা দেখি না। যদি কখনো সিদ্ধান্ত বদল হয় আপনাদেরকে আগেই জানাবো। তবে এখনো আগের সিদ্ধান্তই বহাল আছে”

এর আগেই বিসিবির কাছে এনওসি চেয়েছিলেন আইপিএলে ডাক পাওয়া তিন ক্রিকেটার। তবে এখনো তাদেরকে এই টুর্নামেন্টে খেলতে যাওয়ার কোনো সিদ্ধান্তই খেলোয়াড়দের জানায়নি বিসিবি। পাপন বলেছেন তাদের নিলামে উঠানোর আগে, আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলো নাকি জেনেই নিয়েছিল যে আন্তর্জাতিক ব্যস্ততার কারণে পুরো টুর্নামেন্টেই তাদের পাবে না দলগুলো।

এই বিষয়ে পাপন বলেন, “আইপিএলে যখন নাকি নিলামে ডাকা হয় তার আগে আমাদের কাছ থেকে জানতে চেয়েছে ওরা কখন খেলতে পারবে। আমরা তাদেরকে জানিয়ে দিয়েছি। ওটা জেনেই তাদেরকে আইপিএলের নিলামে নিয়েছে, সিম্পল” 

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img