NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

আইপিএলে দল না পেলেও হতাশ নন আদিল রশিদ

- Advertisement -

আইসিসি টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে আছেন সেরা পাঁচে, তবুও আইপিলের চোদ্দতম আসরের নিলামে দল পাননি, যদিও এমন অভিজ্ঞতা নতুন নয় আদিল রশিদের; দিনের পর দিন পারফর্ম করেও আইপিএল ফ্রাঞ্চাইজির মন কাড়তে পারেননি। তবে ভারতের ঘরোয়া টি-টোয়েন্টির আসরে দল না পেয়ে হতাশ নন এই লেগস্পিনার।

এশিয়ার বাস্তবতা জানা আছে আদিল রশিদের। স্পিনে ভারতীয়দের যে দাপট তাতে দল পাওয়া কঠিন। ইংল্যান্ড-ভারত ২ নম্বর টি-টোয়েন্টির আগে গণমাধ্যেমের সাথে কথা বলেছে ইংল্যান্ডের স্পিন তারকা। যেখানে ম্যাচ প্রসঙ্গের বাইরে উঠে এসেছে আইপিএল নিয়ে আদিল রশিদের উপলব্ধি।

আমি এটাকে হতাশার বলব না, কারণ ভারতে স্পিনারের অভাব নেই। সত্যি বলতে দল পাওয়ার প্রত্যাশাই আমি করিনি। তবে অবশ্যই দল পেলে ভালো লাগত। এসব টুর্নেমেন্টে আসলে আশাই করা যায় যে কোনো দল হয়তো নেবে।

সীমিত ওভারে ক্রিকেটের ইংল্যান্ডের বিপ্লবের অন্যতম প্রধান চরিত্র আদিল রশিদ। অধিনায়ন ইয়ন মর্গ্যানের সাথে আদিল রশিদের সম্পর্কও বেশ ভালো। ওয়ানডেত বিশ্বকাপ জয়ের পর সংবাদ সম্মেলনে মাঠে আদিল রশিদের অনুপ্রেরণা অকোপটে স্বীকার মর্গ্যান। আদিলও রশিদও ভারতের বিপক্ষে ২ নম্বর টি-টোয়েন্টির আগে প্রশংসা করেছেন মর্গ্যানের।

তার (মর্গ্যান) আবেগই তার শক্তি। সেটা সে প্রকাশ করে না। সময় যদি খারাপ যায় তবুও তাকে আপনি ভেঙ্গে পড়তে দেখবেন না। কিংবা সবকিছু যদি ঠিকও চলে তবুও সে খুব উত্তেজিত হয় তেমনটাও না।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img