২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

আইপিএলে সুযোগ না পাওয়াকেই ‘সৌভাগ্য’  হিসেবে দেখছেন লাবুশেইন

- Advertisement -

মার্নাস লাবুশেইন অস্ট্রেলিয়ার টেস্ট এবং ওয়ানডে দলের নিয়মিত সদস্য। তবে টি-টোয়েন্টি দলে এখনও বিবেচনার বাইরে। সবারইতো স্বপ্ন থাকে ৩ ফরম্যাটে খেলার। লাবুশেনেও চান, সব ফরম্যাটেই অজি জার্সিতে নিয়মিত হতে। সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ, ইচ্ছা ছিল আইপিএল খেলার, হয়নি। তবে এখন সেটাকে ‘শাপেবর’ হিসেবেই বিবেচনা করছেন লাবুশেন।

ভারতের কোভিড পরিস্থিতি এখন অনেকটা নিয়ন্ত্রণের বাইরে, আইপিএলের মাঝপথেই দেশে ফিরে গেছেন জ্যাম্পা-টাইরা। কাউন্টি চ্যাম্পিয়নশিপ ও টি-টোয়েন্টি ব্লাস্টে লাবুশেইন খেলবেন গ্ল্যামরগনের হয়ে। আইপিএলে না খেলাকে এখন স্বস্তি হিসেবে দেখা লাবুশেইন চোখ টি-টোয়েন্টি ব্ল্যাস্টে।

‘টি-টোয়েন্টি ব্ল্যাস্টে ১৪ ম্যাচ খেলার সম্ভাবনা আছে। সেটা হলে আমার ম্যাচের সংখ্যা দ্বিগুণ হবে। ব্যাপারটা খুবই রোমাঞ্চকর।  আইপিএলে খেলতে পারলে অবশ্যই ভালো তবে সবসময়ই মুদ্রার দুটো পিঠ আছে।‘

শেফিল্ড শিল্ডে এবার কুইন্সল্যান্ডের হয়ে খেলেছেন লাবুশেইন। ৪ সেঞ্চুরিতে ৮২.১০ গড়ে রান করেছেন ৮২১, দল জিতেছে শিরোপা। আইপিএলের খেললে কুইন্সল্যান্ডের রোমাঞ্চকর এই জার্নির অংশ হওয়া হতো না লাবুশেইনের। ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে তিনি প্রকাশ করেছেন তার স্বস্তির কথা।

‘আইপিএল থাকলে দেশ থেকে দূরে থাকা হতো, শেফিল্ড শিল্ডটাও জেতা হতো না। এই সুযোগ তো আর সবসময় আসে না, আর ভারতের বর্তমান পরিস্থিতি তেমন ভালো মনে হচ্ছে না’

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img