NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

আকরাম খান বললেন, ‘ফর্ম চলে আসবে’

- Advertisement -

বিশ্বকাপে দ্বিতীয় রাউন্ডে একটা ম্যাচও জিততে পারেনি বাংলাদেশ দল। প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্সটাও হয়নি খেলোয়াড়দের। কিন্তু, দলের ফর্ম নিয়ে খুব বেশী চিন্তিত নন আকরাম খান। গণমাধ্যমের মুখোমুখি হয়ে বলেছেন ফর্ম ওঠা-নামা করেই, চলে আসবে দ্রুত।

“আমাদের ফর্মটা হয়তো সেরকম ভালো যাচ্ছে না। তবে, ফর্ম চলে আসবে। এটা এক সময় উপরে থাকে, এক সময় নিচে থাকে”- বলছিলেন আকরাম খান

ঘরের মাঠে নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে স্লো স্পিনিং উইকেটে খেলেছে টাইগাররা। তবে এবারে উইকেট ভালো হবে বলছেন আকরাম, “আমরা শেষ যেই উইকেটে খেলেছি, ঐ মাসে কিন্তু দেশের উইকেট ওরকমই থাকে আবহাওয়ার কারণে। কিন্তু, নভেম্বরে কিন্তু উইকেট ভালো থাকে। এই সময়েই আমরা বিপিএল আয়োজন করি, প্রিমিয়ার লিগের ম্যাচ খেলি। আশা করছি, ভালো উইকেটই পাবো। আরেকটা বিষয় হচ্ছে, উইকেট বিশ্রাম পাবে কারণ আমরা চট্টগ্রামেও খেলছি।”

রায়ান কুক অধ্যায় শেষ বাংলাদেশ ক্রিকেটে

ফিল্ডিং কোচ রায়ান কুক থাকছেন না পাকিস্তান সিরিজে। তার চুক্তি শেষের দিকে হওয়ায় বিসিবিও ভাবছে নতুন কারোর কথা, “কুককে আমরা পাচ্ছি না। ওর মেয়াদ শেষের দিকে, আমরাও ওর সাথে নতুন করে কোনো চুক্তি করছি না। ওর জায়গায় নতুন একজন লোকাল কাউকে দিচ্ছি। এটা ১৬ তারিখ চূড়ান্ত করবো। লোকাল আমাদের হাতে কিছু নাম আছে। পাশাপাশি আমরা উঁচু মানের ফিল্ডিং কোচকেও দেখছি এবং আশা করছি মাস খানেকের মধ্যে পেয়ে যাবো।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img