২১ মে ২০২৪, মঙ্গলবার

বাংলাদেশে আসছেন এমিলিয়ানো মার্তিনেজ

- Advertisement -

আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানোর অন্যতম নায়ক তিনি। আর্জেন্টাইনদের তৃতীয় বিশ্বকাপ জেতাতে গোলবারের নিচে যেন চীনের মহাপ্রাচীর হয়ে দাঁড়িয়েছিলেন তিনি। কার কথা বলছি এতোক্ষণে হয়তো বুঝতে পেরেছেন! এমিলিয়ানো মার্তিনেজ। বিশ্বকাপে দারুণ গোলকিপিং করে সেরা গোলকিপারের পুরস্কারও জিতেছেন তিনি।

সেই এমিলিয়ানো মার্তিনেজ আগামী ৩ জুলাই আসবেন ঢাকায় তা একপ্রকার নিশ্চিত। এর আগে জানা গিয়েছিল কলকাতা সফরে আসবেন মার্তিনেজ। সেই সফরের অংশ হিসেবে ঢাকায় আসবেন এই গোলকিপার।  রবিবার এমন খবরই প্রকাশ করেছে ‘প্রথম আলো’। কলকাতার ক্রীড়া উদ্দ্যোক্তা শতদ্রু দত্ত শুধুমাত্র কলকাতায় নিয়ে আসার জন্য মার্তিনেজের সাথে যোগাযোগ করেছিলেন। কিন্তু মার্তিনেজ নিজেই ঢাকা আসার আগ্রহ প্রকাশ করেছেন। এর আগে কলকাতায় পেলে ও ডিয়েগো ম্যারাডোনার মতো মহা তারকাকে কলকাতায় নিয়ে এসেছিলেন শতদ্রু।

কাতার বিশ্বকাপে দারুণ গোলকিপিং করে আর্জেন্টিনাকে জিতিয়েছন বিশ্বকাপ

মার্তিনেজের ঢাকায় আসার খবরটি নিশ্চিত করেছেন শতদ্রু নিজেই। বাংলাদেশের একটি সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, “আমি শুধু ওকে কলকাতায় নিয়ে আসতে চেয়েছিলাম। কিন্তু ও বলল বাংলাদেশে আমার ও আর্জেন্টিনার অনেক ফ্যান আছে। এরপর আমি স্পন্সরদের সাথে যোগাযোগ করা শুরু করি”

এর আগে ২০১১ সালে বাংলাদেশে এসেছিল মেসির আর্জেন্টিনা। ঢাকা নাইজেরিয়ার সাথে একটি প্রীতি ম্যাচ খেলেছিল মেসির দল। তখনও মার্তিনেজের আর্জেন্টিনার হয়ে অভিষেক হয়নি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img