১৪ জুন ২০২৪, শুক্রবার

আগামী মৌসুমে বার্সেলোনায় আসা মেসির উপর নির্ভর করছে: জাভি

- Advertisement -

চোখে জল নিয়ে বার্সেলোনা ছেড়েছিলেন লিওনেল মেসি। ক্লাবের অর্থনৈতিক সমস্যার কারণে সে সময়ে মেসিকে ছেড়ে দিতে হয়েছে বলে অনেক বার বলে এসেছেন বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা। তবে এইবার কাতালান ক্লাবটিতে ফিরতে পারেন মেসি। আর্জেন্টাইন এই সুপার স্টারকে বার্সায় ফেরাতে তার সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন ক্লাবটির কোচ জাভি হার্নান্দেজ।

মেসির এক সময়ের সতীর্থ ও বার্সা কোচ জাভি একটি গণমাধ্যমকে বলেছেন, “এখানে মাঠের ফুটবলের দায়িত্ব তো আমার। ফুটবলের দিক থেকে যতটা বুঝি, এটা নিয়ে কোনো সংশয়ই নেই যে মেসি এখানে ফিরলে আমাদের জন্য তা দারুণ সহায়ক হবে। ক্লাব সভাপতিকেও এটা বলে দিয়েছি আমি” 

মেসি আদৌ বার্সায় ফিরবেন কিনা সে বিষয়ে সংশয় আছে জাভির। নিজের প্রিয় ক্লাবে ফেরার সিদ্ধান্ত যে শুধু মেসিই নিবেন তাই মনে করিয়ে দিলেন বার্সা কোচ। তিনি বলেন, “তার সঙ্গে আমার যে সম্পর্ক, তাকে সবকিছুই পরিষ্কার করে বুঝিয়েছি। তার জন্য দুয়ার খোলা। এখন তার ব্যক্তিগত সিদ্ধান্তের ব্যাপার। এখন অনেকটাই নির্ভর করছে তার ওপর। আমার মনে হয়, দিনশেষে লিও যা সিদ্ধান্ত নেবে, তা-ই হবে। কোনো সংশয় নেই”

যথন এক সাথে বার্সায় খেলতেন

এই মৌসুমেই পিএসজি ছাড়বেন মেসি তা একপ্রকার নিশ্চিত। ক্ষুদে এই জাদুকর কোন ক্লাবে যোগ দিবেন তা নিয়ে অনেকদিন ধরেই শুরু হয়েছে জল্পনা-কল্পনা। সবচেয়ে বেশি শোনা যাচ্ছে সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দেওয়ার কথা। ক্লাবটির সাথে নাকি ইতোমধ্যে চু্ক্তিও করছেন মেসি। তবে এখনো কোনো ক্লাবের সাথে চুক্তি হয়নি বর্তমান পিএসজি তারকার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টের মাধ্যমে নিশ্চিত করছেন তার বাবা হোর্হে মেসি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img