৩১ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার

আগুয়েরোর পর বার্সায় গার্সিয়া

- Advertisement -

ফুটবল পাড়ার আকাশে-বাতাসে গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। অবশেষে মিলল সত্যতা। ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে যোগ দিচ্ছেন স্প্যানিশ ক্লাব বার্সেলোনায়। আগুয়েরোর পর কাতালান শিবিরে যোগ দিচ্ছেন সিটিতে তারই সতীর্থ স্প্যানিশ ডিফেন্ডার এরিক গার্সিয়া।

সোমবার  ৩২ বছরের আর্জেন্টাইন স্ট্রাইকার আগুয়েরোর সঙ্গে ২ বছরের চুক্তি স্বাক্ষর করেছে বার্সেলোনা। এক বিবৃতিতে তা নিশ্চিত করেছে বার্সেলোনা কর্তৃপক্ষ। ২০ বছরের স্প্যানিশ ডিফেন্ডার এরিক গার্সিয়া বার্সেলোনায় যোগ দিতে যাচ্ছেন পাঁচ বছরের জন্য। নিজের ঘরের ক্লাবের সঙ্গে তার চুক্তি ২০২৬ সাল পর্যন্ত।

আগুয়েরোর এক দশকের সিটি ক্যারিয়ার যে শেষ হতে যাচ্ছে, গুঞ্জন ছিল অনেকদিন ধরেই। অবশেষে ঘটল সকল জল্পনা কল্পনার অবসান। ফ্রি ট্রান্সফারে আনুষ্ঠানিকভাবে আগামী ১ জুলাই ক্যাম্প-ন্যুতে যোগ দেবেন আগুয়েরো। বার্সার সঙ্গে তার চুক্তি হয়েছে ২০২২-২৩ মৌসুমের শেষ পর্যন্ত। তার বাইআউট ক্লজ ধরা হয়েছে ১০ কোটি ইউরো।

বার্সেলোনার একাডেমি লা-মেসিয়া থেকে উঠে এসেছেন এরিক গার্সিয়া ।  আগুয়েরোর মতোই তিনিও যোগ দিচ্ছেন ফ্রি ট্রান্সফারে। মঙ্গলবার গার্সিয়ার দলবদল চূড়ান্ত হয়েছে। জেরার্দ পিকের উত্তরসূরি ভাবা তরুণ এই ডিফেন্ডারের বাই আউট ক্লজ রাখা হয়েছে ৪০ কোটি ইউরো।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img