২৫ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার

আগে বাংলাদেশে কাজ করেছে এমন কোচ নিয়োগ দিতে চায় বিসিবি!

- Advertisement -

বাংলাদেশের পেস বোলিং ও ব্যাটিং কোচ হতে যারা আবেদন করেছিলেন, তাদের ইন্টারভিউ নিয়েছে বিসিবির কোচ নিয়োগ কমিটি। আগে বাংলাদেশে কাজ করেছেন এমন ছাড়াও অনেকেই দিয়েছেন সাক্ষাতকার। সেই সাথে দল নিয়ে জানিয়েছেন তাদের ভাবনা। তবে অতীতে কাজ করেছে এমন কোচ নিতে আগ্রহী বিসিবি।

এই বিষয়ে বিসিবি পরিচালক নাইমুর রহমান দুর্জয় বলেন, “ইতোমধ্যে বাংলাদেশে কাজ করছেন এবং কাজ করতে আগ্রহী, বেশ কিছু আবেদনকারীর আমরা প্রাথমিক ইন্টারেস্ট দেখলাম। তাদের ওয়ে অব ওয়ার্ক বা বাংলাদেশের কনটেক্সটে কীভাবে তারা কাজ করতে চায়, সে জিনিসগুলোর ওপরই মূলত আমাদের আগ্রহটা ওইরকম ছিল”

যারা কোচ হতে আগ্রহী তাদের কার কেমন কোচিং দর্শন। বাংলাদেশ নিয়ে তাদের ভাবনা কি, কি ধরণের কাজ করতে চান এসব জানার চেষ্টা করেছে বিসিবি। ইন্টারভিউ প্রক্রিয়া শেষ হলে তারপর অনুমোদনের জন্য বোর্ডে প্রস্তাব করা হবে বলে জানিয়েছেন দুর্জয়।

তিনি বলেন, “কার কি দর্শন, যারা এখানে অলরেডি কাজ করেছে বাংলাদেশে, তাদের দর্শন বা অভিজ্ঞতা একরকম। আর যারা কাজ করতে আগ্রহী তাদের দর্শন একরকম। তো এটা একটা মিশ্র প্রতিক্রিয়া ছিল। কিন্তু, বেশি কিছু ভালো  ইন্টারেস্ট বা তাদের নতুন ভিশন আমরা জানতে পেরেছি। পরবর্তী প্রক্রিয়া হচ্ছে এদের ইন্টারভিউ শেষ হলে পরে আমরা বসে চূড়ান্ত করে আমাদের যে রিকমন্ডেশন সেটা চূড়ান্ত করে বোর্ডে প্রস্তাব করব অনুমোদনের জন্য”

বাংলাদেশের ব্যাটিং কোচ হওয়ার জন্য আবেদন করেছিলেন রস টেইলর। কিন্তু তিনি পুরোপুরি সময় দিতে পারবে না বলে জানিয়েছে বিসিবিকে। এছাড়াও শট টেইট পেস বোলিং কোচ হওয়ার আগ্রহ প্রকাশ করলেও শেষ মুহুর্তে ওয়েস্ট ইন্ডিজের কোচ হওয়ায় নাম সরিয়ে নিয়েছেন বলে জানিয়েছেন দুর্জয়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img