৭ ডিসেম্বর ২০২২, বুধবার

বার্সেলোনাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানাতে যাচ্ছেন মেসি

- Advertisement -

বিনা মেঘে বজ্রপাত হয়েই এসেছিলো খবরটি। লিওনেল মেসি তার এত বছরের ক্লাব বার্সেলোনাকে ছেড়ে পাড়ি জমাতে যাচ্ছেন অন্য কোথাও, এটাও একজন মেসিভক্তের পক্ষে মেনে নেয়া সম্ভব নাকি? শুধুই কি একজন মেসিভক্ত, এটাতো মেনে নিতে কষ্ট হবার কথা একজন ফুটবলপ্রেমীরও।

মেসি যে বার্সা ছাড়ছেন এই খবরটা প্রথম এসেছিলো মার্কার এক সংবাদে। জানানো হয়েছিলো, লিওনেল মেসি বার্সেলোনার সাথে তার এতদিনের সম্পর্কে টানতে যাচ্ছেন ইতি।  এরপরে সত্য-মিথ্যায় মোড়ানো নানান খবর শুনতে শুনতে বার্সাও জানিয়ে দিল মেসি যে সত্যিই আর বার্সায় থাকছেন না। এরপর  পক্ষে বিপক্ষে কথা হয়েছে অনেক। কথা বলেছেন বার্সা সভাপতি হোয়ান লাপোর্তাও। শুধু মেসিই ছিলেন নিশ্চুপ। মেসির পক্ষ থেকে জানা যায়নি কেনো তিনি বার্সা ছেড়ে যাচ্ছেন।

আজ বার্সাকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানাতে চলেছেন মেসি

অবশেষে সেই দিনটিও চলে এলো, যেদিন মেসি নিজেই অবসান ঘটাবেন সকল জল্পনা-কল্পনার। রবিবার বাংলাদেশ সময় বিকেল চারটায় ন্যু ক্যাম্পে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন ডেকেছেন মেসি। আজ মেসি মুখ খুলবেন, আজ মেসি জানাবেন কেনো এই চলে যাওয়া! আজকের সংবাদ সম্মেলনটার পর হয়তো আর কারোরই মেসির গল্পটা অজানা থাকবে না। ক্লাবের ওয়েবসাইট আর বার্সা টিভিতে সরাসরি সম্প্রচারিত হবে মেসির সংবাদ সম্মেলন।

অবশেষে সেই সময়টা তাহলে চলেই এলো, যখন মেসি বিদায় জানাবেন নিজের মুখে! বার্সা চেষ্টা করেছিলো তাদের ইতিহাসসেরা খেলোয়াড়টিকে দলে ধরে রাখবার। কিন্তু বার্সার আর্থিক দুর্দশার কারণে শেষ অব্দি রাখা গেলো না মেসিকে। ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়েছেন তিন মৌসুম হলো, মেসিও ছাড়তে যাচ্ছেন বার্সেলোনা! মেসি স্পেন ছাড়লে লা লিগা যে জৌলুশ হারাবে অনেকটাই, তা না বললেও হয়। মেসি শেষ অব্দি কোথায় যাবে, সেটা বলে দেবে সময়ই। না যাওয়া অব্দি লিও তো বার্সেলোনারই। এখানেই যে কেটেছে মেসির শৈশব, এখানেই যে মেসির বেড়ে ওঠা!

বার্সার হয়ে আর দেখা যাবেনা লিওকে

শত কোটি ক্রীড়াপ্রেমি হয়তো আজ অপেক্ষায় থাকবে একটা মিরাকলের, এমন কিছুর যার স্বপ্নটা তারা বুনে এসেছে এই কয়েকটা দিন। স্বপ্নটা কি? মেসি যাচ্ছেননা কোথাও, থেকে যাচ্ছেন বার্সাতেই। এইমুহুর্তে এরচেয়ে বড় স্বপ্ন আর কি কিছু হতে পারে?

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img