৭ অক্টোবর ২০২২, শুক্রবার

আজ শেষ হচ্ছে মেসির চুক্তি,নতুন চুক্তি আসছে?

- Advertisement -

জুনের ৩০ তারিখ মেসির সাথে বার্সেলোনার চুক্তি শেষ হচ্ছে। বার্সেলোনার সাথে লিওনেল মেসির নতুন চুক্তি হয়নি, লিওর নতুন কোন ক্লাবে যোগ দেয়ার জোর গুঞ্জনও শোনা যায়নি। এমতাবস্থায় কাতালান সংবাদমাধ্যম স্পোর্ট জানিয়েছে মেসির সাথে বার্সেলোনার নতুন চুক্তি আসন্ন, চুক্তিপত্রে মেসির ‘সই’ আসতে পারে যেকোনো মুহূর্তে।

গেলো মৌসুমে বার্সেলোনার সাথে মেসির চুক্তিপত্র নিয়ে কম জলঘোলা হয়নি; মেসি চাইছিলেন ক্লাব ছাড়তে আর বার্সা তাকে যেতে দিতে রাজি ছিলনা, এমনকি মেসি ক্লাব ছাড়লে বার্সা আদালতে যাওয়ার হুমকিও দিয়ে রেখেছিল। সেসময় নিজের ক্লাব ছাড়ার সিদ্ধান্ত থেকে সরে এসেছিলেন মেসি, কিন্তু ক্লাবে নিজের অসন্তুষ্টির কথা জানিয়েছিলেন লিও।

বার্সার সেই অন্ধকার সময় ধিরে ধিরে কেটেছে, ক্লাবের পরিচালনা পর্ষদে পরিবর্তন এসেছে, অর্থনৈতিক দৈন্য দশা কেটেছে, মেসি বার্সেলোনার হয়ে গেলো মৌসুমে কোপা দেল রে ট্রফিও জিতেছেন, সবচেয়ে বড় কথা পরবর্তীতে নিজের ক্লাব ছাড়ার ইচ্ছার কথা আর জানাননি ক্ষুদে জাদুকর। এতো ভালো কিছুর মাঝেও অপূর্ণতা হয়ে রয়েছে বার্সেলোনার সাথে মেসির নতুন চুক্তি স্বাক্ষরিত না হওয়া।

অনেকের ধারণা ছিল ২৪ জুন মেসির জন্মদিনেই হয়তো তিনি নতুন চুক্তি স্বাক্ষর করবেন; ২৪ জুন চুক্তি স্বাক্ষরিত না হলে ২৯ জুন ক্লাব প্রেসিডেন্টের জন্মদিনে তা হবে ধরে নিয়েছিলেন অনেকেই, কিন্তু তাও হয়নি। মেসির সাথে ক্লাবের বর্তমান চুক্তির শেষদিনে এসে কাতালান পত্রিকা স্পোর্ট নিউজ করেছে বার্সা তারকার সাথে ক্লাবের নতুন চুক্তিপত্র তৈরিই রয়েছে, তাতে শুধু লিওনেল মেসির স্বাক্ষর দিতে বাঁকি। মেসি বর্তমানে কোপা আমেরিকা খেলতে দেশের জার্সিতে ব্রাজিলে রয়েছেন, তাই এমন পরিস্থিতিতে চুক্তির আনুষ্ঠানিকতা সম্পূর্ন করা সম্ভব হয়নি।

মেসি আর বার্সেলোনার সম্পর্ককে শুধু খেলোয়াড়-ক্লাবের সম্পর্কেরও উপরে রাখেন বার্সা সমর্থকেরা, বার্সার জার্সি ছাড়া অন্য জার্সিতে মেসিকে কল্পনা করতেও কষ্ট হয় অনেকের। মেসির সাথে বার্সেলোনার ভবিষ্যত কি হইবে তা জানা যাবে আগামি সপ্তাহের মধ্যেই। মেসি হয়তো কাতালানদের সাথে নতুন চুক্তিও স্বাক্ষর করবেন। তার আগে চুক্তি নিয়ে ক্লাব এবং মেসি উভয়পক্ষের নিরবতা সমর্থকদের উৎকন্ঠাই বাড়াচ্ছে শুধু।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img