NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

আতলেতিকো মাদ্রিদের সাথে দূরত্ব কমালো বার্সেলোনা

- Advertisement -

সেভিয়াকে কোপাদেল রের সেমিফাইনাল থেকে বিদায় করে দুরন্ত ফর্মে আছে বার্সেলোনা। এবারের লক্ষ্যটা লা লিগার টপে উঠা। কক্ষপথেই রয়েছে রোনাল্ড কোম্যানের দল। ওসাসুনাকে ২-০ গোলে হারিয়ে আতলেতিকো মাদ্রিদকে ছুঁতে আর দুই পয়েন্ট পিছনে রয়েছে।

কয়েক ম্যাচেই দেখা মিলছে বার্সা অধিনায়ক লিওনেল মেসি নায়ক থেকে পার্শ্ব চরিত্রকেই বেছে নিয়েছেন। ওসাসুনার বিপক্ষে দুই গোল করেছে কাতালানরা। দুই গোলের আর্কিটেক্ট ছিলেন আর্জেন্টাইন সুপার স্টার। ন্যু ক্যাম্প থেকে এবার ওসাসুনার মাঠ, বার্সার ছন্দ আগের মতোই।

যদিও ম্যাচে স্বাগতিকদের এগিয়ে যাওয়ার সুযোগ ছিল শুরুতেই। বার্সাকে রক্ষা করেন গোলরক্ষক আন্দ্রে টের স্টেগেন। পুরো ম্যাচে আরো দু’বার বার্সার জাল সুরক্ষিত রাখেন স্টেগেন।

ম্যাচের ৩০ মিনিটে এগিয়ে যায় বার্সেলোনা। মেসির ব্রিলিয়ান্ট পাসে জর্ডি আলবা বুলেট গতির শট নেন। এরপর দু’দলের বেশ কয়েকটি গোলপোস্ট বরাবর শট ছিল। কিন্তু ভাগ্য সহায় হয়নি কারোরই।

অবশেষে ম্যাচ শেষ হওয়ার ৭ মিনিট আগে বার্সার তরুণ মিডফল্ডার আয়লাই মোরিবা ক্লাবের জার্সিতে প্রথম স্কোরশিটে নাম উঠান। কাতালানদের হয়ে এটা ছিল তার তৃতীয় ম্যাচ। মোরিবার গোলে বার্সেলোনার জিত ২-০ ব্যবধানে। এটাতেও ছিল লিওনেল মেসির কারিকুরি।

এই জয়ে বার্সেলোনা টেবিল টপার আতলেতিকোর খুব কাছে চলে আসলো। ২৬ ম্যাচে ১৭ জয় ও পাঁচ ড্র’য়ে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা। ২৪ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে চূড়ায় আতলেতিকো মাদ্রিদ। এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ ৫৩ পয়েন্ট নিয়ে তিনে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img