৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

আতলেতিকো মাদ্রিদের যুব দলের কোচ তোরেস

- Advertisement -

আবার পুরনো ডেরায় ফিরলেন স্প্যানিশ সাবেক স্ট্রাইকার ফের্নান্দো তোরেস। তবে এবার নতুন ভূমিকায়। আতলেতিকো মাদ্রিদের সাবেক স্ট্রাইকার তোরেস এবার কোচ হিসেবে ফিরছেন। দায়িত্ব নিবেন আতলেতিকোর যুব দলের।

আতলেতিকোর ইতিহাসের অন্যতম সেরা স্ট্রাইকার ছিলেন তোরেস। ছবি: ইন্টারনেট

স্পেন এবং আতলেতিকোর ইতিহাসের অন্যতম সেরা স্ট্রাইকার ছিলেন তোরেস। আবারও ফিরলেন চেনা রাস্তায়, তবে ভিন্ন পরিচয়ে। এবার খেলোয়াড় নয়, এবার খেলোয়াড় বানানোর কারিগর হচ্ছেন তোরেস। ২০২১-২২ মৌসুম থেকে আতলেতিকোর যুবদলের প্রধান কোচ হিসেবে দায়িত্ব নিচ্ছেন তোরেস। শৈশবের ক্লাবটির যুব প্রকল্পে গত মৌসুমে সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন তোরেস। এবার প্রধান কোচ হওয়ায় খুবই উচ্ছ্বসিত তোরেস। সোমবার নিজের অফিশিয়াল টুইটার একাউন্টে একথা জানিয়েছেন তোরেস।

“ ঘরে ফেরায় আমি খুবই আনন্দিত এবং গর্বিত। আমার সামনে খুবই দুর্দান্ত একটা চ্যালেঞ্জ অপেক্ষা করছে। আমি চেষ্টা করব ক্লাবের জন্য যতটুকু সম্ভব করার। আমরা আমাদের সবটুকু দিয়েই চেষ্টা করব।”

৩৭ বছর বয়সী স্প্যানিশ সাবেক তারকা দুই ধাপে আতলেতিকোর হয়ে করেছেন ১২১ গোল। মাঝে খেলেছেন লিভারপুল,চেলসির মতো বড় ক্লাবগুলোতে। সবখানেই দুর্দান্ত ফিনিশিংয়ে সবার নজর কেড়েছেন। আতলেতিকোর অনুর্ধ্ব-১৫ দলের দায়িত্ব নিচ্ছেন মূল দলের অধিনায়ক কোকের ভাই বোরিয়া। অনুর্ধ্ব-১১ দলের দায়িত্ব নিচ্ছেন পর্তুগাল এবং আতলেতিকোর সাবেক ফরোয়ার্ড পাওলোর ছেলে ফ্যাবিও ফুত্রে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img