NCC Bank
- Advertisement -NCC Bank
১৫ আগস্ট ২০২২, সোমবার

আত্মঘাতি গোলে জয় পেল না ম্যানচেস্টার ইউনাইটেড!

- Advertisement -

পুরো পয়েন্ট নিয়ে মাঠ ছাড়া হলো না ম্যানইউ’র। সঙ্গে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানটাতেও তাদের উঠতে দিলনা লেস্টার সিটি। ম্যাচে দু’বার এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডকে। ২-২ গোলে ড্র হয়েছে লেস্টার সিটি-ম্যানইউ ম্যাচ। শেষ গোলটা ছিল ম্যানইউ ডিফেন্ডার তুয়ানজেবের আত্মঘাতি।

জিতলেই তালিকার দুই নাম্বার উঠার সুযোগ ম্যানইউ’র। মাঠেও ছিল নজরকাড়া পারফর্ম্যান্স। রাশফোর্ডের গোলে ইংলিশ জায়ান্টরা লিড নেয় ২৩ মিনিটে। তবে এই লিড বেশিক্ষণ থাকেনি। আট মিনিটের ব্যবধানে দারুণ ফিনিশিংয়ে লেস্টারকে সমতায় ফেরান হার্ভে বার্নস।

সমতার ম্যাচে আবারো এগিয়ে যায় ম্যানইউ। তবে অনেকটা সময়ের পর। ৭৯ মিনিটে গোছালো আক্রমণে ফের্নান্দেসকে পাস দেন বদলি নামা কাভানি। ডান পায়ের কোনাকুনি শটে লক্ষভেদ করেন ছন্দে থাকা পর্তুগিজ মিডফিল্ডার। আসরে এটি তার দশম গোল।

এবারও রেড ডেভিলদের এগিয়ে যাওয়ার স্থায়ীত্ব মাত্র ৬ মিনিট। লেস্টারকে সমতায় ফেরান ভার্ডি। কিন্তু তার নেয়া শট বদলি হিসেবে নামা ম্যানইউ’র ডিফেন্ডার তুয়ানজেবের গায়ে লেগে জালে জড়ায়। আর তাতেই রেড ডেভিলদের নিশ্চিত জয়টা পরিণত হয় ম্যাচ ড্র’তে।

১৫ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে আগের মতোই দুইয়ে রইলো লেস্টার। ১ পয়েন্ট কম নিয়ে আপাতত তিনেই থাকছে ম্যানইউ। আর ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img