২৪ জুন ২০২৪, সোমবার

আনুশকার কথা শুনেই কাঁপতে শুরু করেছিলাম: বিরাট কোহলি

- Advertisement -

বিরাট কোহলি এবং আনুশকা শর্মা সুখী দম্পতি। তাদের প্রেমের গল্প উত্থান-পতন দেখেছে তবুও দিনশেষে তারা ভারতের বাস্তব জীবনের সেরা জুটি। এই দম্পতিকে আরাধ্যভাবে ‘বিরুষ্কা’ হিসাবে আখ্যায়িত করা হয়। তাদের একটি কন্যা আছে যার নাম ভামিকা যিনি ২০২১ সালে জন্মগ্রহণ করেছিলেন।

অভিনেত্রীর সাথে কোহলির প্রেমের গল্প একটি অস্বাভাবিক জায়গায় শুরু হয়েছিল, যা একটি বাণিজ্যিক শুটিং চলাকালীন।কোহলি সম্প্রতি আনুশকার সাথে তার যাত্রা শুরুর কথা প্রকাশ করেছেন।
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন সতীর্থ এবি ডি ভিলিয়ার্সের সাথে সাম্প্রতিক ইউটিউব চ্যাটে, কোহলি তার স্ত্রীর সাথে তার প্রাথমিক আলাপচারিতার মুহূর্ত শেয়ার করেছেন।
কোহলি বলেছেন, “আমার ম্যানেজার একদিন আমাকে [জিম্বাবুয়ে] সফরে ডেকেছিলেন এবং তিনি বলেছেন, এই বাণিজ্যিক সুযোগ এসেছে এবং আপনি এই বিজ্ঞাপনটি করতে যাচ্ছেন অনুষ্কা শর্মার সাথে। তিনি ইতিমধ্যেই ভারতে সুপ্রতিষ্ঠিত এবং শীর্ষস্থানীয় অভিনেতাদের একজন ছিলেন। এটা শোনার সাথে সাথেই আমি কাঁপতে লাগলাম, আমি তার সাথে এই বিজ্ঞাপনটি কীভাবে করব? তিনি একজন উপযুক্ত অভিনেতা ছিলেন আমি খুব নার্ভাস ছিলাম।”

তাছাড়া শারীরিক উচ্চতাতেও কোহলির প্রায় সমানই আনুষ্কা। প্রথম দেখার সময় এই অভিনেত্রী প্রায় পাঁচ ইঞ্চির হিল পড়েছিল, এমনটাই জানিয়েছেন এই নাম্বার এইটিন। কোহলি বলেন,“সে প্রায় পাঁচ ইঞ্চি উচু জুতা পড়েছিলেন, আমি বুঝে উঠতে পারছিলাম না সে আসলে কতটা লম্বা। তারপর আমি তাকে বলেছিলাম, এরচেয়ে কোনো উচু জুতা খুঁজে পাননি? প্রশ্ন শুনেই দুঃখ প্রকাশ করেছিলেন আনুষ্কা। তারপর ধীরে ধীরে কথা শুরু হয়। মধ্যবিত্ত জীবনের স্মৃতি নিয়ে আলোচনা করতে করতে আমরা অনেক ক্লোজ হয়ে যাই। আমি তখনই বুঝে যাই সে খুব ভালো মনের মানুষ”

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img