NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

আনুষ্ঠানিক বিদায়ে কাঁদলেন; কাঁদালেন রামোস

- Advertisement -

কান্নাভেজা চোখে রিয়াল মাদ্রিদ কে বিদায় জানালেন সার্জিও রামোস। মাদ্রিদের সাথে ১৬ বছরের সম্পর্ক ছিন্ন করে নতুন সিজনের শুরুতে নতুন কোনো ক্লাবে ঘর বাঁধবেন সময়ের অন্যতম সেরা এই ডিফেন্ডার।

২০০৫ সালের ৩১ অগাস্ট সেভিয়া থেকে রিয়াল মাদ্রিদে এসেছিলেন তখনকার লম্বা চুলের যুবক সার্জিও রামোস। ক্যারিয়ারের এতগুলো বছর সান্তিয়াগো বার্নাব্যু তে কাটানোর পর অবশেষে সিদ্ধান্ত নিলেন সময় এসেছে রিয়াল মাদ্রিদের সাদা জার্সি কে “না” বলার। তবে এই সিদ্ধান্ত কখনোই সোজা ছিলনা রামোসের জন্য। বিদায় বেলায় তিনি বলেন, “রিয়াল মাদ্রিদ কে বিদায় বলার জন্য কেউই কখনো প্রস্তুত নয়, কিন্তু সেই মুহুর্ত চলে এসেছে এবং এটিই আমার জীবনের সবচেয়ে কঠিন মুহুর্তগুলোর একটি”

 

রিয়াল মাদ্রিদ ছেড়ে নতুন কোন ক্লাবে যাবেন রামোস তা নিশ্চিত নয় এখনো। তবে খেলোয়াড় ছাড়া অন্য কোনো রোলে হলেও ভবিষ্যতে রিয়াল মাদ্রিদে ফিরতে চান তা জানিয়েছেন তিনি। বিদায় বেলায় ক্লাব স্টেডিয়ামে আইয়োজিত সংবাদ সন্মেলনে আশ্রুসজল চোখে রামোস বলেন, “ আমি নিশ্চিত আমি একদিন এখানে ফিরে আসবো। আমি রিয়াল মাদ্রিদ কে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই, এবং আমি সবসময় এই ক্লাব কে আমার হৃদয়ে বহন করবো।“

রামোস আবার কবে পা রাখবেন সান্তিয়াগো বার্নাব্যুতে নাকি আদৌ রাখবেন না তা কেউ জানেনা। তবে রামোসের মনে রিয়াল মাদ্রিদ এবং ক্লাব সমর্থকদের মনে রামোস যে আজীবন থেকে যাবেন তা নিশ্চিতভাবেই বলা যায়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img