২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার বিষয়ে যা বললেন তামিম

- Advertisement -

২০২৩ সালের ২৩ সেপ্টেম্বর সবশেষ বাংলাদেশের জার্সিতে খেলেছেন তামিম ইকবাল। এরপর অবসর কান্ড, তা থেকে ফিরে আসা। এশিয়া কাপের পর বিশ্বকাপ দলে না থাকা, সব মিলিয়ে আর জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা হয়নি দেশসেরা ওপেনারের। আবারও বাংলাদেশের জার্সিতে খেলতে হলে অনেক কিছুই ঠিক করতে হবে বলে জানিয়েছেন তামিম।

ফরচুন বরিশালকে বিপিএলের শিরোপা জেতানোর পর সংবাদ সম্মেলনে তামিম বলেন, “একটা জিনিস পরিষ্কারভাবেই আপনাদের বলতে চাই- আমার জন্য ফিরে আসা অনেক কিছু ঠিক হতে হবে। নয়তো শুধু এসে খেলার কোনো পয়েন্ট নাই। কারণ আমি ক্যারিয়ারের এমন স্টেজে আছি- হয়তো দুই বছর খেলবো। ওই কথাগুলো উনাদের সঙ্গে বলতে হবে।  এখনও যেহেতু উনাদের সঙ্গে ফাইনাল কথা হয়নি। এই সংবাদ সম্মেলনে এসে কিছু বলে দেওয়া উপযুক্ত না। ওটা বলাটা উচিত হবে না”

গত বছরের সেপ্টেম্বরে সবশেষ জাতীয় দলের হয়ে খেলেছিলেন তামিম ইকবাল

নতুন নির্বাচক যোগাযোগ করেছে কিনা এই বিষয়েও কথা বলেছেন তামিম। শনিবার দেশের বাইরে যাবেন জাতীয় দলের সাবেক এ অধিনায়ক, এরপর বোর্ড কর্মকর্তাদের সাথে বসবেন বলে জানিয়েছেন তামিম।

তিনি বলেন, “না, আমার সঙ্গে তার কোনো কথাবার্তা হয় নাই (নতুন প্রধান নির্বাচকের সঙ্গে)। আমার সঙ্গে জালাল ভাইয়ের কথা হয়েছে। আমি কথা বলার জন্য এভেইলেবল ছিলাম কিন্তু দুর্ভাগ্যবশত সম্ভবত…আমার সঙ্গে বসার কথা ছিল। কিন্তু আমাদের যোগাযোগ আছে। আমি আগামীকাল সকালে আবার দেশের বাইরে চলে যাচ্ছি। আশা করি আসার পর আবার আমরা বসবো”

বরিশালকে প্রথমবারের মতো বিপিএলের শিরোপা জেতানো তামিম নিজেও প্রথমবারের মতো জিতেছেন টুর্নামেন্ট সেরার পুরস্কার। সেই সাথে জিতেছেন সর্বোচ্চ রানসংগ্রহকারীরও পুরস্কার। সব মিলিয়ে মনে রাখার মতো এক টুর্নামেন্ট কাটালেন তামিম।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img