NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ তিন লংকান ক্রিকেটার,দেখাতে হবে ডাক্তার

- Advertisement -

জুনের ইংল্যান্ড সফরে বায়োবাবল ভাঙ্গার দায়ে সকল ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন তিন শ্রীলংকান খেলোয়াড় দানুশকা গুনাথিলাকা, নিরোশান ডিকওয়েলা এবং কুশল মেন্ডিস। এই তিনজনের প্রত্যেককে দশ লাখ শ্রীলংকান রুপি করে জরিমানাও করা হয়েছে।

শ্রীলংকার ইংল্যান্ড সফরে বায়োবাবল ভেঙ্গে ধরা পরেছিলেন ডিকওয়েলা এবং মেন্ডিস। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে এই দুজনকে ডারহামের রাস্তায় দেখে গিয়েছিল, পরে জানা গিয়েছিল এই দুজনের সাথে ছিলেন দানুশকা গুনাথিলাকাও। বায়োবাবোল ভাঙ্গার দায়ে প্রক্ষনেই দেশে পাঠানো হয়েছিল এই তিনজন খেলোয়াড়কে।

দেশে ফেরত পাঠানো এই তিনজন খেলোয়াড়ের বিরুদ্ধে স্বাধীন তদন্ত কমিটি গঠন করেছিল লংকান বোর্ড। সেই কমিটিই আজ তাদের রায় দিয়েছে। রায়ে তাদের বিরুদ্ধে তিনটি অপরাধের কথা বলা হয়েছে। বায়োবাবল ভাঙ্গা, খেলোয়াড়দের দেওয়া নির্দেশনা লঙ্ঘন এবং দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন এই তিনজন খেলোয়াড়। আন্তর্জাতিক ক্রিকেট থেকে এক বছরের ব্যানের সাথে সাথে ঘরোয়া ক্রিকেট থেকেও ছয় মাস ব্যান হয়েছেন এই তিনজন। সাথে সাথে রিপোর্টে বলা হয়েছে এই তিনজনকে শ্রীলংকা ক্রিকেট বোর্ডের ঠিক করে দেওয়া ডাক্তারের কাছে কাউন্সেলিংও করাতে হবে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img