৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

আন্তর্জাতিক ক্রিকেট থেকে উদানার অবসর

- Advertisement -

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষনা দিয়েছেন শ্রীলঙ্কার পেসার ইসুরু উদানা। শনিবার এক চিঠিতে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ানোর এই ঘোষনা দিলেন উদানা। পরবর্তী প্রজন্মের ক্রিকেটারদের সুযোগ করে দিতেই এই সিদ্ধান্ত নিয়েছেন উদানা, এমনটাই চিঠিতে লিখেছেন উদানা।

শ্রীলঙ্কার হয়ে ৫৬টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন উদানা। শ্রীলঙ্কার জার্সিতে নিয়েছেন ৪৫টি উইকেট, পাশাপাশি সবশেষ ভারত সিরিজে লঙ্কান দলেও ছিলেন । ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ হারলেও একই ব্যবধানে টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছিল শ্রীলঙ্কা। সেই সিরিজ শেষের একদিন পরই আচমকা আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষনা দিলেন উদানা। জুনিয়র ক্রিকেটারদের সুযোগ করে দিতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন উদানা।

“যাই হোক, আমি বিশ্বাস করি আমার অবসর নেওয়ার সময় হয়ে গেছে। পরবর্তী প্রজন্মের ক্রিকেটারদের সুযোগ করে দিতেই আমার আন্তর্জাতিক ক্রিকেট ছাড়ার এই সিদ্ধান্ত”- অবসরের চিঠিতে লিখেছেন উদানা। 

২০০৯ টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার জার্সিতে অভিষেক হলেও ২০১৭ পর্যন্ত শ্রীলঙ্কান দলে নিয়মিতই হতে পারেননি উদানা

২০০৯ টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার জার্সিতে অভিষেক হলেও ২০১৭ পর্যন্ত শ্রীলঙ্কান দলে নিয়মিতই হতে পারেননি উদানা। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ঠিকই খেলতে পারবেন ফ্রাঞ্চাইজি ক্রিকেট এবং শ্রীলঙ্কার ঘরোয়া ক্রিকেটে। গত তিন মাসে উদানা ছাড়া আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন থিসারা পেরেরাও।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img