১৯ জুন ২০২৪, বুধবার

আফগানিস্তানের বিপক্ষে টেস্ট খেলতে পারবেন তাসকিন?

- Advertisement -

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টের স্কোয়াডে আছেন তাসকিন আহমেদ। সম্প্রতি ইনজুরি কাটিয়ে অনুশীলনে ফিরেছেন তিনি। রশিদ খানদের বিপক্ষে টেস্টে তিনি খেলতে পারবেন কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। তার ওয়ার্কলোড ম্যানেজমেন্ট পর্যালোচনা করার পর আফগানদের বিপক্ষে একমাত্র টেস্টে খেলবেন কিনা এই ব্যাপারে জানা যাবে। এমনটিই জানিয়েছেন বাংলাদেশ দলের ফিজিও ডা. দেবাশীষ চৌধুরী।

টাইগার স্পিডস্টারের আফগানদের বিপক্ষে টেস্ট খেলার বিষয়ে তিনি বলেন, “তাসকিনের ওয়ার্কলোড ম্যানেজমেন্ট পর্যালোচনা করা হচ্ছে; তারপর জানা যাবে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচে খেলতে পারবেন কিনা”

তবে আফগানদের বিপক্ষে টেস্ট স্কোয়াডে থাকলেও, টাইগার এই পেসারকে আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য পুরোপুরি ফিট চায় হেডকোচ চান্ডিকা হাতুরুসিংহে। তাসকিনকে বেশি ওয়ার্কলোড দিতে চান না তিনি। তাই পুরোপুরি ফিট থাকলেও আফগানদের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচে নাও দেখা যেতে পারে এই স্পিডস্টারকে।

আয়ারল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে সিরিজে ইনজুরিতে পড়েছিলেন তাসকিন আহমেদ। এরপর থেকেই মাঠের বাইরে ছিলেন এই পেসার। মিস করেছেন আইরিশদের বিপক্ষে বাংলাদেশের সবশেষ ওয়ানডে সিরিজও।

আফগানদের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচটি মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে শুরু হবে আগামী ১৪ জুন। তার আগে রশিদ খানরা বাংলাদেশে আসবেন ১০ জুন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img