২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

আফিফকে ওয়ানডে দলে না দেখে অবাক সুজন

- Advertisement -

ওয়ানডেতে নিজের সবশেষ ম্যাচে ৩৮ রানের ইনিংস খেলেছিলেন আফিফ হোসেন। তবে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে জায়গা হয়নি বাঁহাতি এ ব্যাটারের। আফিফকে ৫০ ওভারের দলে না দেখে অবাক হয়েছেন বলে গণমাধ্যমকে বলেছেন খালেদ মাহমুদ সুজন।

আফিফকে ওয়ানডে দলে না দেখার বিষয়ে সুজন বলেন, “অনেকদিন ধরে আমি আফিফকে দেখছি। আমি খুবই বিস্মিত যে ও ওয়ানডে দলে নাই। শেষ ওয়ানডেতে ওর রান ছিল ৩৯ আসলে (৩৮)। ছেলেটা কঠিন পরিশ্রম করে, ডেডিকেটেড ক্রিকেটার। ওর পরিবর্তে যাকে নিয়েছে হয়তো কিনো কিছু চিন্তা করেই নিয়েছে, সেটা আমার জানা নেই। আফিফ বাংলাদেশকে অনেক ম্যাচ জিতিয়েছে। ওর মতো ছেলেকে আমরা যেন অবহেলা না করি”

এদিন বিশ্বকাপ ব্যর্থতার তদন্ত রিপোর্টের বিষয়েও কথা বলেছেন সুজন। আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনীর হেড কোচ মনে করেন, বিসিবির উচিত তদন্ত রিপোর্ট পাব্লিকলি প্রকাশ করা।

সুজন বলেন, “তদন্ত রিপোর্ট বিসিবি প্রকাশ করেনি। আমি জানি না এটা প্রকাশ হবে কি হবে না। যারা তদন্ত করেছেন, তারা তো প্রেসিডেন্ট স্যারকে রিপোর্টটা দিয়েছেন। আমার মনে হয়, যেটা রিপোর্ট এসেছে সেটা পাব্লিকলি প্রকাশ করা উচিত।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে প্রথম ম্যাচে হেরে পিছিয়ে পড়েছে বাংলাদেশ। কিন্তু সুজন মনে করেন, পরের দুই ম্যাচেই জিতে সিরিজ জেতার মতো সামর্থ্য লিটন কুমার দাশ-নাজমুল হোসেন শান্তদের আছে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img