১৪ জুলাই ২০২৪, রবিবার

আবারো হোঁচট খেলো বার্সেলোনা

- Advertisement -

লিওনেল মেসির ইতিহাস ছোঁয়ার রাতেই হোঁছট খেয়েছে বার্সেলোনা। ক্যাম্প ন্যূয়ে লা লিগার ম্যাচে কাদিসের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে কাতালান ক্লাবটা। পুরো ম্যাচ জুড়ে রাজত্ব করেও ফল পায়নি রোনাল্ড কোম্যানের দল।

কাদিসের মাঠে গিয়ে এই মৌসুমে হেরে এসেছিল বার্সা এবার ঘরের মাঠেও কপাল পুড়েছে মেসিদের।মাঠে নামার আগেই মেসি অবশ্য একটা রেকর্ড করে ফেলেছেন। বার্সার হয়ে কাল ছিল তার ৫০৬তম ম্যাচ, ছাড়িয়ে গেলেন জাভির রেকর্ড।

রাতটা মনে রাখার মতোই মনে হচ্ছিল, যখন ৩১ মিনিটে পেনাল্টি পেয়ে যায় কাতালানরা। এই মৌসুমে আরও একবার স্পটকিক থেকে গোল করে দলকে এগিয়ে দেন লিও। এই গোলের সঙ্গে লা লিগায় ৩৮টি ভিন্ন প্রতিপক্ষের সঙ্গেও গোলের রেকর্ড হয়ে গেছে ক্ষুদে জাদুকরের সেই সাথে লা-লিগায় লা লিগায় টানা ৬ ম্যাচে গোল পেলেন আর্জেন্টাইন তারকা। সব মিলিয়ে ১৬ গোল করে আসরে সর্বোচ্চ গোলদাতাদের তালিকার চূড়ায় থাকা লুইস সুয়ারেসকে স্পর্শ করলেন তিনি।

৩৯তম মিনিটে ফ্রেংকি ডি ইয়ং ও ৪৪তম মিনিটে পেদ্রি জালে বল পাঠালেও অফসাইডের জন্য গোল মেলেনি।

দুই দলের প্রথম দেখায় ডিফেন্ডারদের দুটি মারাত্মক ভুলের খেসারত দিতে হয়েছিল বার্সেলোনাকে। এবারও তাই হলো। ৮৮তম মিনিটে অহেতুক ফাউল করে বিপদ ডেকে আনেন লংলে। সফল স্পট কিকে সমতা আনেন আলেক্স ।

লিগে টানা সাত জয়ের পর পয়েন্ট হারাল বার্সেলোনা। ২৩ ম্যাচে ১৪ জয় ও ৫ ড্রয়ে ৪৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে কোম্যানের দল। সমান ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আতলেতিকো মাদ্রিদ। এক ম্যাচ বেশি খেলে ৫২ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রিয়াল মাদ্রিদ।

লিওনেল মেসির বার্সেলোনার হোঁচটের একদিন পরেই মাঠে নামছে রোনালদোর জুভেন্টাস।ক্রোটনের বিপক্ষে রাত ১.৪৫ এ মাঠে নামবে পিরলোর দল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img