৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

‘আমরা ফলাফল নিয়ে চিন্তা করছি না’

- Advertisement -

পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে ত্রিদেশীয় সিরিজ শুরু করবে বাংলাদেশ। সিরিজে ফলাফল যাই হোক তা নিয়ে চিন্তা না করে নিজেদের সেরা ক্রিকেটটাই খেলতে চান বলে জানিয়েছেন বাংলাদেশ দলের সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান। নিউজিল্যান্ড থেকে এক ভিডিও বার্তায় এমনটাই জানিয়েছেন তিনি।

সোহান বলেন, “আমরা ফলাফল নিয়ে চিন্তা করছি না, প্রক্রিয়া অনুসরণ করে কাজ করছি। কারণ ফলাফল সবসময় আমাদের পক্ষে আসবে না। প্রক্রিয়া ঠিক রেখে সবাই নিজের কাজটা করলে ভালো কিছুই হবে।“

নিউজিল্যান্ডে অনুশীলনে ব্যস্ত সময় পার করছে টাইগাররা

ব্যক্তিগত চিন্তা না করে দল হয়ে খেলার প্রতিও ইঙ্গিত দিয়েছেন সোহান, “ব্যক্তিগতভাবে চিন্তা না করে আমরা যদি দল হিসেবে চিন্তা করি, তাহলে ভালো হয়। কারণ সবসময় সবাই পারফর্ম করতে পারবে না, তাই পরিস্থিতি অনুযায়ী সবাই যাতে নিজেদের সেরাটা দিতে পারে সেই দিকেই মনোযোগ দিচ্ছি।”

নিউজিল্যান্ড কন্ডিশন নিয়ে চিন্তা থাকলেও ভালো কিছু করার আশ্বাস দিয়েছেন সোহান, “এখানে কন্ডিশনটা একটু ভিন্ন, ঠান্ডা বেশি। তবে আমরা দুইদিন অনুশীলন করার সুযোগ পেয়েছি। কালকে আবার অনুশীলন করবো। সবাই মানিয়ে নেওয়ার চেষ্টা করছি। আমার কাছে মনে হয় ম্যাচের আগে আমরা সবাই আত্মবিশ্বাসী এবং কন্ডিশন বড় কোনো কারণ হবে না। আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিয়ে আমরা ইনশাআল্লাহ্‌ শতভাগ দেওয়ার চেষ্টা করবো।” 

আগামী ৭ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নামবে টাইগাররা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img