২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

‘আমরা মেসির উপর একটু বেশিই নির্ভর করেছি’

- Advertisement -

লিওনেল মেসির উপর একটু বেশিই নির্ভর করেছেন বলে মন্তব্য করেছেন ইন্টার মিয়ামির কোচ জেরার্দো মার্তিনো। অরল্যান্ডো সিটির বিপক্ষে মাঠে নামার আগে মেসিকে কিভাবে বিশ্রাম দিয়ে দিয়ে খেলানো যায় সেই কথাও বলেছেন আর্জেন্টাইন এ কোচ।

শনিবার সংবাদ সম্মেলনে মার্তিনো বলেন, “তার (মেসি) সঙ্গে আমার কথা হয়েছে। সে দিনের পর দিন কেমন খেলছে এবং কীভাবে আবারও চাঙা হয়ে উঠছে, সেটা নিয়েই আমার ভাবনা বেশি। আমার মনে হয় প্রথম দুই ম্যাচে আমরা তার ওপর একটু বেশিই নির্ভর করেছি। যে কারণে দুটি ম্যাচেই তার ক্লান্তিটা বোঝা গেছে”

এমএলএসে এখন পর্যন্ত অপরাজিত ইন্টার মিয়ামি। রিয়াল সল্ট লেককে ২-০ গোলে হারানোর পর এলএ গ্যালাক্সির বিপক্ষে মেসির গোলে করেছে ড্র। লুইস সুয়ারেজ মিয়ামিতে যোগ দেওয়ার পর থেকেই খেলছেন স্ট্রাইকার হিসেবে আর মেসি খেলছেন তার পেছনে। আর্জেন্টাইন সুপারস্টার মুলত গোল বানানো, আক্রমণ ও গোল করার কাজ করছেন একসাথে। যার কারণে ক্লান্ত মেসি।

তবে মিয়ামি কোচ এমন একটা পথ বের করতে চান, যেভাবে খেললে মেসির উপর থেকে চাপ কমে যাবে এবং আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর সেরাটা দিতে পারে।

মার্তিনো বলেন, “আমার মনে হয় সর্বশেষ দুই ম্যাচে সে অনেক শক্তি খরচ করেছে। কিন্তু আমার দায়িত্ব হলো দলকে এমনভাবে পরিচালিত করা, যেন আমরা তার কাছ থেকে সেরাটা নিতে পারি”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img