২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

‘আমরা সবাই এই দিনটার অপেক্ষায় ছিলাম’

- Advertisement -

সোমবার শ্রীলঙ্কার বিপক্ষে ৩৪ বলে ৬৮ রানের ইনিংস খেলেও বাংলাদেশকে জেতাতে পারেননি জাকের আলী অনিক। টাইগাররা জিততে না পারলেও সমর্থকদের প্রশংসা ঠিকই পেয়েছেন অনিক। ডানহাতি এ ব্যাটারের এমন পারফর্ম্যান্সের অপেক্ষায় ছিল তার পরিবার। প্রথম আলোতে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন অনিকের স্ত্রী নাফিসা তাবাসসুম।

তিনি বলেন, “আমরা সবাই এই দিনটারই অপেক্ষায় ছিলাম, কবে সে জাতীয় দলে খেলবে। কবে সে ভালো পারফর্ম্যান্স করবে। ওটাই কাল পূরণ হলো”

ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফর্মার অনিক। সবশেষ বিপিএলে দারুণ খেলার পরেও প্রথমে জাতীয় দলে ডাক পাননি তিনি। তবে স্পিনার আলিস আল ইসলামের ইনজুরিতে কপাল খোলে ডানহাতি এ ব্যাটারের। প্রথম সুযোগেই নিজের জাত চেনাতে ভুল করেননি অনিক। খেলেছেন অনেকদিন মনে রাখার মতো এক ইনিংস। অনিকের পুরো পরিবারের বিশ্বাস ছিল সে একদিন জাতীয় দলের হয়ে খেলবে। সেটাই পূরণ করলেন ডানহাতি এ মারকুটে ব্যাটার।

অনিকের স্ত্রী বলেন, “অবশ্যই বিষয়টা অনেক ভালো লাগছে। আমাদের অনেক স্বপ্ন ছিল তাকে নিয়ে। সে একদিন জাতীয় দলে খেলবে। তার ম্যাচ অনেক ভালো হয়েছে। সে অনেক ভালো খেলেছে। যদিও তারা হেরে যায়। তারপরও অনেক ভালো খেলেছে। আমরা এতে অনেক খুশি”

বুধবার দ্বিতীয় টি-টোয়েন্টিতে লঙ্কানদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে থাকা অনিকদের সামনে সুযোগ সমতা আনার।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img