৩১ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার

আমার নামের সাথে এসব আমি চলতে দিতে পারি না: রোনালদো

- Advertisement -

ক্রিশ্চিয়ানো রোনালদোর দলবদল নিয়ে যেন জল্পনা কল্পনা থামছেই না। নামটা রোনালদো বলেই হয়তো তার দলবদল নিয়ে এত এত গুঞ্জন চারিদিকে। স্পেন, ইতালি, ফ্রান্স, ইংল্যান্ড সবখানেই আলোচনার কেন্দ্রবিন্দুতে পর্তুগিজ তারকা। নিজেকে নিয়ে চারিদিকে এত এত গুজব যে, রোনালদো নিজেই ভীষণ বিরক্ত এসবে। ইনস্টাগ্রামের এক পোস্টের মাধ্যমে রোনালদো জানিয়েছেন নিজের বিরক্তির কথা। সেইসাথে দিয়েছেন সকল গুঞ্জনের জবাবও।

“ব্যক্তিগতভাবে যারা আমাকে চেনেন, তাঁরা প্রত্যেকেই জানে  আমি আমার কাজের  ব্যাপারে কতটা মনোযোগী। পুরো ক্যারিয়ারেই আমার মুলমন্ত্র ছিল কথা কম বলা এবং কাজের মাধ্যমে জবাব দেয়া। কিন্তু গত কিছুদিন যাবত আমাকে নিয়ে যেভাবে খবর ছড়ানো হচ্ছে, তাতে করে মনে হল এবার আমার মুখ খোলা উচিত। আমাকে কেন্দ্র করে যেভাবে কথা ছড়ানো হচ্ছে তাতে মানুষ এবং খেলোয়াড় হিসেবে আমার জন্য ব্যাপারগুলো ভীষণ অসম্মানজনক; এমনকি আমাকে কেন্দ্র করে যেসব খেলোয়াড়, ক্লাব এবং ক্লাব কর্মকর্তাদের জড়ানো হচ্ছে, তাদের জন্যও”-সাম্প্রতিক সময়ের গুঞ্জনগুলো নিয়ে রোনালদো

স্প্যানিশ সংবাদমাধ্যম এল চিরিঙ্গিতো সোমবার রাতে তাদের এক বিবৃতিতে জানিয়েছে, রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি রিয়ালের জার্সি গায়ে আবারও দেখতে চান ক্রিশ্চিয়ানোকে। কিন্তু রিয়ালে যে ফিরবার সম্ভাবনা আপাততো নেই, সেটার আভাস মিলেছে রোনালদোর কথাতেই।

“সবাই জানে রিয়াল মাদ্রিদে আমার কাহিনি লেখা হয়ে গেছে; শব্দে, সংখ্যায়, শিরোপায়, অর্জনে, শিরোনামে এবং রেকর্ডে। সবাই জানে রিয়ালে থাকতে আমি কি কি করেছি। রিয়ালের হয়ে আমি যা কিছু অর্জন করেছি ক্যারিয়ারে, আমার কাছে তারচেয়েও গুরুত্বপুর্ণ হল রিয়ালের সাথে আমার নয় বছরের সম্পর্ক; যেই সম্পর্কটা আমি চিরদিন আমার হৃদয়ে লালন করে যাব। আমি জানি রিয়ালের প্রতিটা ভক্তের মাঝেই আমি বেঁচে থাকবো, তাদের মনে আমার জন্য জায়গা সবসময়ই থাকবে”-রিয়াল মাদ্রিদকে নিয়ে নিজের ভাবনার কথা লিখেছেন রোনালদো

রোনালদো নিজের পোস্টে আরও লিখেছেন, “স্পেনে আমার নামের সাথে বিভিন্ন ক্লাব, বিভিন্ন লিগকে জড়ানো হচ্ছে। সত্য কি সেটা জানার দিকে মানুষের বিন্দুমাত্র আগ্রহ নেই। কিন্তু, আমার নামের সাথে এসব আমি চলতে দিতে পারিনা। আমি আমার কাজ এবং ক্যারিয়ার নিয়ে ভীষণ সচেতন থাকি। ভবিষ্যতে কি কি চ্যালেঞ্জের মুখোমুখি আমাকে হতে পারে, সেসব নিয়ে চিন্তা করি”

নিজের লেখার শেষ লাইনটার মধ্য দিয়ে রোনালদো বুঝিয়ে দিয়েছেন, এর বাইরে যেসব কথাবার্তা হচ্ছে সবকিছুই যে শুধুমাত্রই কথার কথা, “বাকি সব? বাকি সবকিছুই অনর্থক কথাবার্তা”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img