২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার

আমি তিন ফরম্যাটেই খেলতে চাই: সাকিব

- Advertisement -

সাকিব আল হাসান টেস্ট ক্রিকেট খেলতে চান না, বিসিবির বিভিন্ন মহল থেকে এমন অভিযোগ পুরনো। সম্প্রতি আইপিএল খেলতে শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান, বিসিবিও প্রাথমিক অবস্থায় তাকে এনওসি দেয়া নিয়ে প্রশ্ন তুলেনি। তবে একটি অনলাইন প্ল্যাটফর্মে সাকিবের সাক্ষতকারের পর নতুন করে আলোচনায় সাকিব আল হাসান, আলোচনায় সাকিবের টেস্ট খেলতে চাওয়া, না চাওয়া প্রসঙ্গ।

রোববার রাতে একটি অনলাইন ওয়েবসাইটকে দেয়া সাক্ষাতকারে সাকিবের ভাষ্য, তিনি খেলতে চান ৩ ফরম্যাটে। শ্রীলঙ্কা সফর থেকে ছুটি নেওয়ার কারণ মূলত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি। বিশ্বসেরা অলরাউন্ডারের বক্তব্য যদি সত্যি হয় তবে এতটুকু স্পষ্ট, দেশের ক্রিকেটের বৃহত্তর স্বার্থ মাথায় রেখেই সিদ্ধান্ত নিয়েছেন সাকিব।

‘আমি তিনটা ফরম্যাটেই খেলতে চাই। আরও কিছুদিন পর হয়তো ডিসিশন নেব, কোনোটা বাদ দেব কি না। এটাও অনেকবারই বলেছি, আমি যদি চান্স পাই, আইপিএলটা অবশ্যই খেলতে চাই। আইপিএলে খেলাটা আমি খুব এনজয় করি। দেশের ক্রিকেটের জন্যও তো এটা ভালো জিনিস। বাংলাদেশের আর কেউ তো খেলে না, আফগানিস্তানেরও যেখানে তিনজন খেলে। আইপিএল এমন একটা টুর্নামেন্ট, ম্যাচে খেলি বা না খেলি, প্রতিবারই আমি পাঁচ পার্সেন্ট হলেও ইমপ্রুভ করি। বিশ্বকাপ ক্রিকেটই এর বড় প্রমাণ। এ ছাড়া আমি বাংলাদেশের সব ম্যাচেই খেলতে চাই’

শনিবার সাকিবের সাক্ষাতকারের পরে জরুরি বৈঠকে বসেছিল বিসিবির কয়েকজন পরিচালক। বৈঠক শেষে বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, সাকিবকে আইপিএলের এনওসি দেওয়া নিয়ে নতুন করে ভাববে বোর্ড। নতুন খবর, সোমবার রাতে আমেরিকা থেকে দেশে ফিরছেন সাকিব আল হাসান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img