২৪ জুন ২০২৪, সোমবার

আমি রংপুর রাইডার্সের প্রতি কৃতজ্ঞ: মুমিনুল হক

- Advertisement -

বিপিএলের ড্রাফটের সময় মুমিনুল হকের প্রতি আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি। তাই ঘরোয়া এ আসরে দর্শক হয়েই ছিলেন বাংলাদেশের সাবেক টেস্ট অধিনায়ক। গতকাল (বুধবার) রংপুর রাইডার্স মুমিনুলকে দলে ভিড়িয়েছে। আজ (বৃহস্পতিবার) দলটির সাথে যোগ দিয়েছেন তিনি। বিপিএলে খেলার সুযোগ করে দেওয়ায় রংপুর রাইডার্সের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মুমিনুল।

বৃহস্পতিবার রংপুরের ঘরের মাঠ বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে মুমিনুল বলেন, “বাংলাদেশ ক্রিকেট এমন একটা জায়গা যেখানে আপনি সবসময় সুযোগ পাবেন। গুরুত্বপূর্ণ জিনিসটা হলো সুযোগ কাজে লাগানো। সর্বপ্রথম আল্লাহর কাছে ধন্যবাদ তারপর রংপুরকে ধন্যবাদ এ বছর আমাকে বিপিএলে খেলার সুযোগ করে দেওয়ার জন্য। এই সুযোগ হয়তো সবাই পায় না, রংপুর আমাকে যে সুযোগটা দিয়েছে। আমি রংপুরের প্রতি কৃতজ্ঞ। বাকিটা আল্লাহর উপর ইনশাআল্লাহ”

বিপিএলে সব খেলায় দেখেছেন মুমিনুল। সেই সাথে আসন্ন শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে লাল বলে অনুশীলন করছিলেন তিনি। বিপিএলের ড্রাফট থেকে দল না পেলেও খুব একটা খারাপ লাগেনি বলে জানিয়েছেন মুমিনুল।

তিনি বলেন, “খারাপ লাগেনি, খেলা দেখলাম। পুরো বিপিএল খেলা দেখেছি। প্র্যাক্টিস করলাম, লাল বলে অনুশীলন করেছি। শ্রীলঙ্কা সিরিজের প্রস্তুতি নিচ্ছিলাম। খুব বেশি যে খারাপ লাগছে তা না। খারাপ লাগার তো একটা ধরণ থাকে, কারো হয়তো একটু খারাপ লাগে কারো হয়তো বেশি খারাপ লাগে। তো আমার এমন খারাপ লাগছিল না যে আমি হতাশায় পড়ব। সবাই যেহেতু খেলতেছে আমারও একটু খেলার ইচ্ছা ছিল”

আগামী শনিবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে মাঠে নামবে রংপুর রাইডার্স। এখন দেখার বিষয়, মুমিনুল খেলার সুযোগ পান কিনা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img