১৭ জুলাই ২০২৪, বুধবার

‘আমি সব সময়ই ছক্কা মারার জন্য রেডি থাকি’

- Advertisement -

সব সময় ছক্কা মারার জন্য রেডি থাকেন বলে মন্তব্য করেছেন রিশাদ হোসেন। মুঠোফোনে ‘প্রথম আলো’কে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তরুণ এ ক্রিকেটার।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে সাত ছক্কা মেরে বাংলাদেশীদের মধ্যে এক ইনিংসে সর্বোচ্চ ছক্কা মারার রেকর্ডটি নিজের করে নিয়েছিলেন রিশাদ। ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে সুযোগ পাননি। তৃতীয় ম্যাচে ১৮ বলে ৪৮ রানের অপরাজিত ইনিংস খেলে রীতিমত নায়ক বনে গেছেন। এদিন চারটি ছক্কা মেরেছেন রিশাদ।

পাওয়ার হিটিংয়ের জন্য নিজস্ব কোনো কৌশল আছে কিনা এমন প্রশ্নের জবাবে রিশাদ বলেন, “আমি সব সময়ই ছক্কা মারার জন্য রেডি থাকি, বিশ্বাস করেন। আমি রেডি থাকি যে সব সময় বল দেখব আর মারব। আর কিছু নয়”

তৃতীয় ওয়ানডেতে ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন রিশাদ

নিউজিল্যান্ড সিরিজের পর থেকেই জাতীয় দলে নিয়মিত খেলার সুযোগ পাচ্ছেন রিশাদ। তার যে মূল কাজ, সেই বোলিংটাও করছেন ঠিকঠাক। অনেকদিন ধরে জাতীয় দলে লেগ স্পিনারের অভাব তাকে দিয়ে পূরণের স্বপ্ন দেখছে টিম ম্যানেজমেন্ট। কিন্তু ঘরোয়া ক্রিকেটে খুব একটা খেলার সুযোগ পান না রিশাদ। তা নিয়ে অবশ্য হতাশা নেই তরুণ এ অলরাউন্ডারের কন্ঠে।

রিশাদ বলেন, “সুযোগ বলতে আমরা সুযোগ তো কম পাইনি। যেকোনো দলই চাইবে জিততে। এর মধ্যে আমাদের একটা সুযোগ আসুক বা দুইটা—এর মধ্যেই আমাদের ভালো করতে হবে। যতই বলি না কেন, ভালো না করলে সুযোগ হবে না”

আগের চেয়ে বোলিংয়ে অনেক উন্নতি হয়েছে রিশাদের। টাইগার লেগ স্পিনার মনে করেন উন্নতির কোনো শেষ নেই। আরও টেম্পারমেন্ট বাড়ানোর দিকে মনোযোগ দিচ্ছেন তিনি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img