১৪ জুলাই ২০২৪, রবিবার

আরও একটি আইপিএল খেলতে চান ধোনি

- Advertisement -

আরও একটি আইপিএলের শিরোপা জিতেছেন মহেন্দ্র সিং ধোনি। তবে সে সব ছাপিয়ে সোমবার আইপিএলের ফাইনাল শেষে সবার মনে একটাই প্রশ্ন ছিল, আজই কি অবসরের ঘোষণা দিবেন ক্যাপ্টের কুল নাকি আরও একটি মৌসুমে খেলবেন তিনি। ফাইনাল শেষে মাহি জানিয়েছেন তিনি আরও একটি মৌসুমে আইপিএলে খেলতে চান, যদি তার শরীর সায় দেয় তবে।

ম্যাচ শেষে ধারাভাষ্যকার হার্সা ভোগলে ধোনির কাছে জানতে চান এটাই তার শেষ আইপিএল ম্যাচ কিনা। ভোগলের প্রশ্নের জবাবে ধোনি বলেন, “অবসর ঘোষণা করার জন্য এটাই সেরা সময়। এখন সবচেয়ে সহজ হচ্ছে সবাইকে ধন্যবাদ দিয়ে অবসর নেওয়া। কিন্তু কঠিন কাজটা হচ্ছে, আগামী নয় মাস কঠোর পরিশ্রম করে আরেকটা মৌসুম খেলার চেষ্টা করা। যে ভালোবাসা আমি চেন্নাইয়ের সমর্থকদের কাছ থেকে পেয়েছি, আরও এক মৌসুম খেললে তাদের জন্য আমার পক্ষ থেকে একটা উপহার দেওয়া হবে”

ভক্তদের জন্য আরও একটি আইপিএল খেলতে চান ধোনি

এবারের আইপিএলে প্রায় প্রতিটি ম্যাচে ধোনিকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন দর্শকেরা। এর আগে ধোনি জানিয়েছিলেন, “আগামী মৌসুমে তিনি আইপিএল খেলবেন কিনা, সে ব্যাপারে সিদ্ধান্ত তিনি আগামী ডিসেম্বরে নিবেন”

সোমবার ফাইনাল শেষে আইপিএল থেকে অবসর নিয়েছেন আম্বাতি রাইডু। আগেই অবসরের ঘোষণা দিয়েছিলেন ৬ বার আইপিএলের শিরোপা জেতা রাইডু।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img